Breaking News
Home / Breaking News / কেন্দুয়ায় শেখ রাসেল স্মৃতি প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

কেন্দুয়ায় শেখ রাসেল স্মৃতি প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নিপুন জাকারিয়া, জামালপুর প্রতিনিধি :–

জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নে শেখ রাসেল স্মৃতি প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে অত্র প্রতিষ্ঠান মাঠে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
জামালপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান সোহেলের সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালক জরজিস আলম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।
ক্রীড়ানুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক নুরুল, সদর উপজেলা কৃষকলীগের যুগ্মআহবায়ক শাহজাহান আলী খান, অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মিনহাজ উদ্দিন খান, শ্রী সুব্রত কুমার ধর, আব্দুল জলিল ও মমিনুর রহমান খানসহ অত্র প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এর আগে বিদ্যালয়ের শহীদ মিনানের ভিত্তিপ্রস্তর ফলক উম্মোচন করে উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।
পরে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Powered by themekiller.com