Breaking News
Home / Breaking News / ১৯ জানুয়ারী জাতীয় ভিটা‌মিন ‘এ’ প্লাস ক্যা‌ম্পেইন উপ‌ল‌ক্ষে অ‌বহিতকরন সভা অনুষ্ঠিত

১৯ জানুয়ারী জাতীয় ভিটা‌মিন ‘এ’ প্লাস ক্যা‌ম্পেইন উপ‌ল‌ক্ষে অ‌বহিতকরন সভা অনুষ্ঠিত

অ‌ভি‌জিত রায়‌ ।। ১৯ জানুয়ারী জাতীয় ভিটা‌মিন ‘এ’ প্লাস ক্যা‌ম্পেইন (২য় রাউন্ড) উপ‌ল‌ক্ষে জেলা অ‌বহিতকরন ও কর্ম প‌রিকল্পনা সভা সি‌ভিল কার্যাল‌য়ে অনু‌ষ্ঠিত হ‌য়েছে।

১৫ জানুয়ারি মঙ্গলবার সকাল ১০টায় অনু‌ষ্ঠিত সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্য রা‌খেন উপ স‌চিব অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (সা‌র্বিক) শওকত ওচমান। তি‌নি বক্ত‌ব্যে ব‌লেন, এ ক্যা‌ম্পেইন নি‌য়ে ‌অ‌নে‌কের মা‌ঝে অতংক বিরাজ ক‌রে তাই মানুষ‌কে বুঝা‌তে হ‌বে। সাধারনত ৬মাস বয়‌ষের শিশু‌কে কিছু মু‌খে দি‌লে ফে‌লে দেয় বা ব‌মি ক‌রে তাই সকল‌কে বুঝা‌বেন যে এ‌তে অাতং‌কিত না হয়। খা‌লি পে‌টে যেন ঔষুধ‌টি যেন খাওয়া‌নো না হয় সে‌দি‌কে খেয়াল রাখ‌তে হ‌বেভ অ‌নেক মা বাচ্চা‌দের বু‌কের দুধ খাওয়া‌তে চায় না। এ জন্য অপু‌ষ্টিজ‌নিত শিশু বে‌রে ওঠ‌ছে। উন্নত বাংলা‌দেশ গড়‌তে হ‌লে পু‌স্টিবান ও মেধা‌ভি‌ত্তিক শিশু দরকার। সক‌লের সম‌ম্মে‌লিত প্র‌চেস্টায় অামরা সফল হ‌বো।

ভারপ্রাপ্ত ‌সি‌ভিল সার্জন ডাঃ স‌ফিকুল ইসলাসের সভাপ‌ি‌তে‌ত্বে ও ‌সি‌ভিল সার্জন কার্যাল‌য়ের মে‌ডি‌কেল অ‌ফিসার ডাঃ গোলাম কাউসার হি‌মেলের প‌রিচালনায় বি‌শেষ অ‌তি‌থির বক্তব্য রা‌খেন অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মিজানুর রহমান, জেলা বিএম এর সভাপ‌তি ডাঃ নুরুল হুদা, এছাড়াও এন‌জিও, শিক্ষক, ওলামা প্র‌তি‌নি‌ধিরা বক্তব্য রা‌খেন।

Powered by themekiller.com