Home / Breaking News / চাঁদপুরের ৫টি আসন আমরা প্রধানমন্ত্রীকে উপহার দিবো : ডা. দীপু মনি

চাঁদপুরের ৫টি আসন আমরা প্রধানমন্ত্রীকে উপহার দিবো : ডা. দীপু মনি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের ৫টি আসন আমরা প্রধানমন্ত্রীকে উপহার দিব। আর আমাদেরকে এই বিজয় নিশ্চিত করার জন্য প্রত্যেক গ্রামের ঘরে ঘরে গিয়ে উন্নয়নের কথা বলতে হবে। দলের মধ্যে কোন মতবেদ থাকা ঠিক না।

শনিবার (২৫ আগস্ট) দুপুরে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গত ১০ বছরে শেখ হাসিনার আমলে যে কাজ হয়েছে, তাতে সব বদলে গেছে। চাঁদপুর-৩ আসনেও অনেক উন্নয়ন কাজ হয়েছে। অন্য কোন আসনে এ ধরনের কাজ হয়নি। তাই সকলে নৌকা মার্কার বিজয়ের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বেলায়ত হোসেন বাবু মিজির সভাপতিত্বে ও সদস্য সচিব মো. ইব্রাহীম খলিল লিটনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এশর্^াদ মিয়াজী।

ওয়ার্ড নেতাদের মধ্যে বক্তব্য রাখেন জাহাঙ্গীর আলম খান, শাহ আলম হোসেন, দেলোয়ার হোসেন মাস্তান, মোশাররফ হোসেন, মোর্শেদ আলম আকিব, জাকির হোসেন খান, সাজ্জাদ হোসেন ভুট্টু, জিল্লুর রহমান জুয়েল, পারুল বেগম, নজরুল ইসলাম, মহসীন মিজি, মোখলেস উদ্দিন, শুখ রঞ্জন দাস, মনিরুল ইসলাম ও মুক্তিযোদ্ধা মান্নান মিয়াজী।

error: Content is protected !!

Powered by themekiller.com