Breaking News
Home / Breaking News / ২১ বার হত্যার চেষ্টা করে ব্যার্থ হয়ে, তারা আবারো নিল নকশা করে পাঠাতে চাই ——– ফারুক আহাম্মেদ চৌধুরী

২১ বার হত্যার চেষ্টা করে ব্যার্থ হয়ে, তারা আবারো নিল নকশা করে পাঠাতে চাই ——– ফারুক আহাম্মেদ চৌধুরী

নিপুন জাকারিয়া:—

সারা দেশের ন্যায় আজ জামালপুরেও আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় প্রধানমন্ত্রীকে হত্যা ও কবরে পাঠানোর হুমকির প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী বলেন, বিএনপি-জামাত অনেক আগে থেকেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। এখন পর্যন্ত তারা ২১ বার বঙ্গবন্ধুর কণ্যা, মানবতার মা, প্রধানমন্ত্রী দেশরন্ত শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে ব্যার্থ হয়ে, উম্মাদ হয়ে গেছে। তারা জ্বালাও পোড়াও আগুন সন্ত্রাস করে এ দেশের হাজারো মানুষকে হত্যা করেছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী, জনগনের বাক স্বাধীনতায় বিশ্বাসী। বাক স্বাধীনতা পেয়ে তারা বড় বড় কথা বলছে। তাই আজ আপনারা মাইক লাগিয়ে, গলা ফাটিয়ে, সরকারের দুষ ধরতে ব্যস্থ রয়েছেন। জামাত-বিএনপি ২১ বার হত্যার চেষ্টা করে ব্যার্থ হয়ে, এখন দেশরন্ত শেখ হাসিনাকে কবরে পাঠাতে চান। আর আপনাদের ছাড় দেবে না আওয়ামী লীগ। আপনাদের প্রতিহত করতে আমরাও প্রস্তুত রয়েছি। আগামীদিনে তাদের সকল ষড়যন্ত্র প্রতিরোধ করা হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।
তিনি রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদসহ সকলকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সোমবার বিকেল সদর উপজেলার নরুন্দি ইউনিয়ন বাজারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এ উপলক্ষে নরুন্দি চক বাজার মোড় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বেপারিপাড়া মোড়, ইয়াদ আলী মোড় হয়ে পুনরায় নরুন্দি বাজারে গিয়ে শেষ হয়। পরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এমএ মান্নান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান স্বপনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম বাবুল, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটাসহ অনেকে।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জামালপুর
২২-০৫-২০২৩

Powered by themekiller.com