Breaking News
Home / Breaking News / দিগপাইতে বহু প্রেমে আসক্ত প্রেমিকের বাড়ীর সামনে স্বামী পরিত্যক্তা প্রেমিকার রহস্যজনক মৃত্যু

দিগপাইতে বহু প্রেমে আসক্ত প্রেমিকের বাড়ীর সামনে স্বামী পরিত্যক্তা প্রেমিকার রহস্যজনক মৃত্যু

নিপুন জাকারিয়া:—

প্রেম মানে না বাধা, বহু প্রেমে আসক্ত প্রেমিককে বিশ্বাস করে প্রাণ দিলো রাধা। এমন ঘটনায় খবরে জামালপুর জুড়ে বইছে হাওয়া।

জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের হবদেশ ডোয়াইলপাড়া এলাকায় প্রেমিকের বাড়ীর সামনে প্রেমিকার গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার বেলা ১২টার দিকে পুলিশ ওই নারীর লাশ প্রেমিকের বাড়ীর পাশে রাস্তা সংগ্লন রাজ মাহামুদের জামগাছ থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।

জানা যায়, উপজেলার শ্রীপুর ইউনিয়নের ৬ নম্বার ওয়ার্ডের বাইটাকামারী এলাকার মৃত আব্দুল বাছেদের মেয়ে স্বামী পরিত্যক্তা সাবিনা ইয়াসমিন (২৮) এর সাথে দিগপাইত ইউনিয়নের হবদেশ ডোয়াইলপাড়া গ্রামের সেকান্দর আলী ছেলে বহু প্রেম ও বিয়ে করায় আসক্ত ইলেকট্রিক মিস্ত্রি আলামিন (৩৫) এর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের প্রনয়ে অবৈধ সম্পর্ক চলে আসছিল। গত শনিবার বিকেলে সাবিনা ইয়াসমিন প্রেমিক আলামিনের বাড়ীতে বিয়ের দাবীতে অবস্থান নিলে, আলামিনসহ তার পরিবারের সদস্যরা এবং ঘোড়ামারা এলাকার রাজনৈতিক নেতারা তাকে মারধর করে বাড়ী থেকে বের করে আল আমিনের দোকানে আটকে রাখে। সে সময় স্থানীয় নেতারা তাদের বলয় খাটিয়ে মেয়েটিকে লাঞ্জিত করে বলে স্থানীয় সূত্রে যানা যায়।

পরদিন আলামিনের বাড়ীর সামনে জামগাছের সাথে সাবিনা ইয়াসমিনের ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে সাবিনার লাশ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে প্রেরন করে।
জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, সাবিনা ইয়াসমিন নামে এক নারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা হাসি বেগম বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনার পর আলামিনের পরিবারের লোকজন পলাতক রয়েছে। তবে আলামিনের বাবা সেকান্দর আলীকে আটক করেছে পুলিশ।

নিপুন জাকারিয়া
জামালপুর
২১-০৫-২০২৩

Powered by themekiller.com