Breaking News
Home / Breaking News / গাজীপুরে বসবাসরত জামালপুর বাসীসহ সকলের কাছে নৌকার পক্ষে ফারুক চৌধুরীর ভোট প্রার্থনা

গাজীপুরে বসবাসরত জামালপুর বাসীসহ সকলের কাছে নৌকার পক্ষে ফারুক চৌধুরীর ভোট প্রার্থনা

নিপুন জাকারিয়া:—-

২৫ মে আসন্ন গাজীপুর গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে, মেয়র পদে এডভোকেট আজমত উল্লাহ খানের সমর্থনে, ভোট প্রর্থনা করে দোঁয়া চেয়েছেন জামালপুরের আওযামী লীগের সিনিয়র সহ-সভাপতি জননেতা ফারুক আহমেদ চৌধুরীসহ নেতৃবন্দ।

গাজীপুরের সিটির কোনাবাড়ী নসের মার্কেটসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ, পদসভা আয়োজন করা হয়। শনিবার দিনব্যাপী সাধারণ জনগণ ও গাজীপুরে বসবাস কারী জামালপুরে বাসীর কাছে আজমত উল্লার পক্ষে নৌকা মার্কায় ভোট প্রর্থনা করে এ দোঁয়া চেয়েছেন জামালপুরের আওযামী লীগ নেতৃবন্দরা।

নৌকার ভোট চেয়ে, বিভিন্ন স্থানে বত্তব্য রাখছেন , জামাল পুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জননেতা ফারুক আহমেদ চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমিন চাঁদ, সাবেক সদস্য ও জামালপুর প্রেসকালের সাবেক সভাপতি আজিজুর রহমান ডল, পররামপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া, কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, স্থানীয় নেতা আনোয়ার পারভেজসহ অনেকে।

এসময় ফারুক আহাম্মদে চৌধুরী বলেন, স্মার্ট বাংলাদেশ গঠনে, দেশের উন্নয়নের ধারা অব্যাহতি রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। আজমত উল্লাহ তৃনমূল আওয়ামী থেকে উঠে আশা প্রবীন আওয়ামী কর্মি। তিনি গাজীপুর বাসীর তৃনমূলের সমস্যা, দুঃখ উপলব্ধি করে আপনাদের স্মাট গাজিপুর উপহার দিবেন। নবীন প্রবীনের সমন্নয়ে গড়ে তুলবে পরিচ্ছন্ন গাজীপুর।

২০-০৫-২৩

Powered by themekiller.com