Breaking News
Home / Breaking News / এক সন্তানের জননী প্রবাসীর স্ত্রী পরকীয়ায় টানে হিন্দু প্রেমিকের সাথে লাপাত্তা

এক সন্তানের জননী প্রবাসীর স্ত্রী পরকীয়ায় টানে হিন্দু প্রেমিকের সাথে লাপাত্তা

চাঁদপুর শাহরাস্তি প্রতিনিধিঃ
স্ত্রী সন্তানের সুখ শান্তির জন্য বিদেশের মাটিতে কঠোর পরিশ্রম করে শরীরের ঘাম ঝরাচ্ছেন স্বামী। আর দেশের মাটিতে পরকিয়ায় মত্ত হয়ে আনন্দ উল্লাসে দিন কাটাচ্ছিন স্ত্রী। অবশেষে পরকিয়া প্রেমিককে নিয়ে উধাও!

ঘরে ভাড়া থাকার সুবাদে পরিচয়, অত:পর গভীর মন দেয়া নেওয়া। প্রেমের টানে মুসলিম প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালাল হিন্দু যুবক।

এবার এমনি ঘটনা ঘটেছে চাঁদপুরের শাহরাস্তিতে। গভীর ভালবাসা ও প্রেম মানে না জাতকুল।কিংবা বয়স বিচার ও রীতিনীতি। সনাতন ধর্মালম্বীর এ যুবকের সাথে ও প্রবাসীর স্ত্রীর মধ্যে প্রেমিকার বাবার বাড়িতে ঘরে ভাড়া থাকার সুবাদে সম্পর্ক হয়। সেটিকে বাস্তব রুপ দিতে তারা স্বপ্ন বুনেন সুখের নীড় তৈরী করবে। এতে করে প্রবাসীর স্ত্রী স্বামীর সংসার ও এক শিশু সন্তানকে নিয়ে পালিয়ে যায়।

তবে জাতকুল ও ধর্ম তাকে থেমে রাখেনি। বয়সে বড় ছেলে মেয়ের বয়সে কম। মেয়েটি বিবাহিত। কিন্তু ছেলে অবিবাহিত। কি হয়েছে বিবাহ আর বিবাহ হয়নি? সেটিকে পাত্তাও দেয়নি এ যুবক ও যুবতী। স্বামীর সংসার মায়া মমতা ও বন্ধন ছেড়ে পালিয়ে যায় হিন্দু ছেলেকে নিয়ে। মুঠোফোনে এ খবর প্রবাসী স্বামী শুনে নির্বাক হয়ে পড়ে। তবুও চাই সন্তানের মাকে ফিরিয়ে নিতে। প্রানপন প্রচেষ্টা চলছে। তবে প্রেমিক দম্পতি উধাও। নেই এ দুজনের খোজ খবর। চার দিন থেকে এ দুইজনের নেই সন্ধান।

হিন্দু প্রেমিক চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী কামার বাড়ির শংকর কর্মকারের জ্যৈষ্ঠ পুত্র বিজয় কর্মকার (২৫)।

আর প্রবাসীর মুসলিম স্ত্রী চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সুচিপাড়া উত্তর ইউনিয়নের শোরশাক হাজী বাড়ির প্রবাসী কবির হোসেনের স্ত্রী শাকিলা আক্তার নিপা (২৮)।

স্বামী প্রবাসে থাকার সুবাদে থাকতেন বাবার বাড়ি। পিতা মৃত শামসুল হক ও মাতা রিতা বেগম (বর্তমান পিতা মোবারক হোসেন) শাহরাস্তি পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ডের গুলাচী বাড়িতে।

১৪ বছর পূর্বে কবির হোসেন ও শাকিলা আক্তার নিপা মুসলিম ধর্মের বিধানমতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দাম্পত্য জীবনে এ দম্পতির ১ ছেলে সন্তান রয়েছে। সন্তানের নাম রবিউল হোসেন রবি (১২)। মায়ের খোঁজে সন্তান প্রায় পাগল। গর্ভধারিনী মায়ের সন্ধান মিলছে না।

এ দিকে শাকিলা আক্তার নিপা নিখোঁজ রয়েছে এ মর্মে ওই যুবতীর বর্তমান পিতা মোবারক হোসেন শাহরাস্তি থানায় সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেছেন। যার জিডি নং-২৯৬, তারিখ ০৭/০৩/২০২৩, ট্র্যাকিং নাম্বার JKELDH । জিডি সুত্রে জানা যায়, ৪ মার্চ সকাল সাড়ে দশটায় শাকিলা আক্তার নিপা বাবার বাড়ি থেকে নিখোঁজ রয়েছে।

শংকর কর্মকার জানান, তার দুই ছেলে ও এক মেয়ে। বিজয় কর্মকার বড় ছেলে। ছেলেকে দুই ধর্মের ধর্মীয় বিধি নিষেধ ও পরকিয়ায় বাধা দেওয়ায় তাকে ছেলের হাতে শারিরিক লাঞ্ছিত হতে হয়েছে।
শংকর কর্মকারের স্ত্রী জানান, তিনি হৃদরোগী। ছেলেকে বহুবার বুঝিয়েছি এই পথ থেকে ফিরে আসার জন্য, তার প্রতিদানে ছেলে আমার গায়ে হাত তুলেছে ও ঘরের আসবাবপত্র ভেঙ্গেছে। ছেলে বলেছে প্রয়োজনে সে ঘর ছাড়বে তবুও তার প্রেমিকাকে ছাড়তে পারবে না।

এলাকাবাসী জানান, ওই প্রবাসী দম্পতির ১২ বছরের এক পুত্র সন্তান রয়েছে। সংসারে অভাব অনটন থাকার কারণে স্ত্রী সন্তানের ভবিষ্যৎ সুখ-শান্তির কথা ভেবে স্ত্রীকে শ্বশুরবাড়িতে রেখে প্রবাস জীবন কাটাচ্ছেন। ওই প্রবাসী সংসারের অভাব ঘুচাতে এবং স্ত্রী সন্তানের ভবিষ্যৎ সুখশান্তির কথা চিন্তা করে কঠোর পরিশ্রম করে বিদেশের মাটিতে শরীরের ঘাম ঝরাচ্ছেন। আর এদিকে দেশে ওই প্রবাসীর স্ত্রী বিজয় কর্মকারের সঙ্গে পরকীয়া প্রেমে মত্ত হয়ে আরাম আয়েশে দিন কাটাচ্ছে। এসময় তারা ধর্মীয় বিধিনিষেধ ও সামাজিক অবক্ষয়ের জন্য উভয়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এ ব্যাপারে শাহারাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, এ বিষয়ে মেয়ের বাবার পরিবার থেকে একটি অভিযোগ পেয়েছি।অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Powered by themekiller.com