Breaking News
Home / Breaking News / চাঁদপুরের ঐতিহ্যবাহী গণি মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

চাঁদপুরের ঐতিহ্যবাহী গণি মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুরে গণি মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
গতকাল বুধবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশিষ্ট চিকিৎসক, সমাজসেবক ও রাজনীতিবিদ ডাঃ জে আর ওয়াদুদ টিপু। এসময় তিনি বলেন, চাঁদপুরের অতি প্রাচীন একটি বিদ্যালয় গনি মডেল উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের ৮ তলা ভবনের অনুমোদন হয়েছে। হয়তো আর বেশীদিন এই ভবনে পাঠদান করা হবে না। নতুন ভবনে পাঠদান হবে। যুবসমাজ আজ অন্যপথে ধাবিত হচ্ছে। তাদেরকে খেলাধুলার মাধ্যমে সুন্দরের পথে ফিরিয়ে আনতে হবে। তাই পড়ালেখার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই।
তিনি বলেন, শিক্ষাক্ষেত্র আমূল পরিবর্তন করেছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। শিক্ষা কারিকুলাম নতুন করে সাজানো হয়েছে। কারিকুলাম সহজ করে মুখস্তবিদ্যা বাদ দিয়ে আনন্দের সহিত পড়াশুনা করার কাজ করা হচ্ছে। তোমরা নতুন কারিকুলামে লেখাপড়া করবে। লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা করলে কোমলমতি শিক্ষার্থীদের মন ভাল থাকে। তাই তোমরা লেখাপড়ার পাশাপাশি দিনের একটা সময় খেলাধুলা করবে।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আমিনুর রহমান বাবুলের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক ইসমাইল হোসেন প্রধানিয়া, ফেরদৌস আরা ও সুলতানা আক্তারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্বাস উদ্দীন। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসাইন, চাঁসক ছাত্র লীগের সভাপতি সোহেল বেপারী প্রমুখ।
শুরুতে অতিথিদের ফুলের শুভেচ্ছা ও ব্যাচ পরিধান করানো হয়। পরে জাতীয় সংগীতের মাধ্যমে ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। পরে শিক্ষার্থীরা কুচকাওয়াজ প্রদর্শণ ও শপথ বাক্য পাঠ করে।
বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Powered by themekiller.com