Breaking News
Home / Breaking News / কচুয়ার নোয়াগাঁও ঝুলন্ত গৃহবধুর লাশ উদ্ধারের ঘটনায় আদালতে হত্যা মামলা দায়ের

কচুয়ার নোয়াগাঁও ঝুলন্ত গৃহবধুর লাশ উদ্ধারের ঘটনায় আদালতে হত্যা মামলা দায়ের

মফিজুল ইসলাম বাবুল,কচুয়া:
অবশেষে কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের ৪ মাসের অন্ত:স্বত্ত্বা গৃহবধু তানজিনা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় তানজিনার মা মায়া আক্তার বাদী হয়ে চাঁদপুর আদালতে তানজিনার স্বামী আলমগীর হোসেনকে প্রধান বিবাদী করে ৩ জন সহ অজ্ঞাত নামা উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেছে। যাহার সি.আর মোকদ্দমা নং ৪৬/২০২৩।

মামলার অভিযোগে প্রকাশ, গত ১৯ নভেম্বর ২০২১ইং তারিখে ইসলামি শরীয়াহ মতে একই উপজেলার গোহট উত্তর ইউনিয়নের বড়তুলাগাঁও গ্রামের আকতার হোসেন মিন্টু মিয়ার মেয়ে তানজিনা আক্তারের সাথে আলমগীর হোসেন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহ পর থেকে আলমগীর হোসেন পরকিয়ায় লিপ্ত থাকায় বিবাদীরা তানজিনাকে প্রায় সময় মারধর -নির্যাতন করে আসছিল। এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার দেন-দরবার হয়েছিল। এমতাবস্থায় কচুয়া থানা পুলিশ ১০ জানুয়ারী স্বামী আলমগীরের গৃহকক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলানো লাশ উদ্ধার করে। পুলিশ তানজিনার মৃত দেহ রিপোর্ট প্রস্তুতক্রমে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানোর কথা বলে তার পিতা মিন্টুর কাছ থেকে অলিখিত একটি সাদা কাগজে স্বাক্ষর নেয়। এ কাগজে প্রকৃত তথ্য না লিখে তাদের মতো বক্তব্য লিপিবদ্ধ করে। ময়নাতদন্ত শেষে তানজিনার লাশ পিত্রালয়ে আসলে দাফনের জন্য গোসল করানোর সময় তার গলায়, তলপেটে পায়ে সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন দেখতে পায়। তানজিনার লাশ উদ্ধারের সময় ফ্যানের সাথে লাগানো থাকলেও পা ভাজ করা অবস্থায় খাটের সাথে লাগানো ছিল। মামলার বাদী তানজিনার মা সন্দেহ করে আরও উল্লেখ করেন- তাকে আসামীরা হত্যা করে এবং হত্যাকান্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার অসৎ উদ্দেশ্যে আলমগীরের কক্ষে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। মামলাটি দায়ের করা হলে আদালত তদন্তের জন্য কচুয়া থানায় প্রেরন করে।

এ ব্যাপারে কচুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইব্রাহিম খলিল জানান, তানজিনার পিতা মিন্টু মিয়ার কাছ থেকে অলিখিত সাদা কাগজে পুলিশ স্বাক্ষর নিয়ে মনগড়া বক্তব্য লিপিবদ্ধ করার কথাটি সত্য নয়। পোস্ট মর্টেম রিপোর্ট আসলে এটা কি হত্যা না আত্মহত্যা বলা যাবে।

আদালতের মামলাটি তদন্তের জন্য কচুয়া থানায় প্রেরনের বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী অফিসার এসআই নাজিম উদ্দীন জানান, তদন্ত চলছে।

সঠিক তদন্ত সাপেক্ষে ন্যায় বিচারের প্রার্থনা জানান মামলার বাদী তানজিনার মা মায়া বেগম।

Powered by themekiller.com