Breaking News
Home / Breaking News / কচুয়ায় সংবাদ প্রকাশের পর অবৈধ দখলদারদের হাত থেকে নিজ সম্পত্তি রক্ষা করলেন ইউনুছ মিয়া

কচুয়ায় সংবাদ প্রকাশের পর অবৈধ দখলদারদের হাত থেকে নিজ সম্পত্তি রক্ষা করলেন ইউনুছ মিয়া

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়ায় জেলা পরিষদের এবং মালিকানা সম্পত্তিতে গাছ কেটে রাস্তা বাঁধার অভিযোগ শিরোনামে গত ১৯ ও ১৮ জানুয়ারী বিভিন্ন সংবাদপত্র এবং এ প্রতিনিধির সোসাল মিডিয়ায় সংবাদ প্রকাশের পর অবৈধ দখলদারদের হাত থেকে নিজ পৈত্রিক সম্পত্তির সীমানায় বেড়ি দিয়ে রক্ষা করলেন ই্উনুছ মিয়া। সংবাদের প্রতিবেদক ও প্রকাশিত পত্রিকার সম্পাদকদেরকে ধন্যবাদ জানান পৈত্রিক সম্পত্তি গংদের ইউনুছ মিয়া।

এদিকে জেলা পরিষদ থেকে ভুমির লীজ না নিয়ে সরকারি গাছ কেটে পথ বাঁধার অবৈধ দখল চেষ্টাকারীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হবে কি? এ প্রশ্ন এলাকার অভিজ্ঞ মহলের। অবৈধ দখল চেষ্টকারীদের বিরুদ্ধে চাঁদপুর জেলা পরিষদ সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কঠোর আইনগত ব্যবস্থা নেয়ার জন্য নাম প্রকাশে অনিচ্ছুক অভিজ্ঞ মহল দাবী জানান। এ অবৈধ চেষ্টা কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হলে ভবিষ্যতে আর কেউ বেআইনি ভাবে সরকারের সম্পদ দখলের চেষ্টা করবে না এবং আইনের প্রতি শ্রদ্ধা রাখবে।

উল্লেখ্য যে, গত সোমবার (১৬ জানুয়ারী) রাতের অন্ধকারে পালগিরী পাটওয়ারী বাড়ির হাজী রফিকুল ইসলাম গং কচুয়া-কালিয়াপাড়া সড়কের গোহট উত্তর ইউনিয়নের পালগিরী বাস ষ্ট্যান্ডের পশ্চিম-উত্তর পাশে জেলা পরিষদের কোন অনুমতি না নিয়ে এবং পাশের জমির মালিকদের না বলে গাছ কেটে রাস্তা বাঁধার চেষ্টা করে।

error: Content is protected !!

Powered by themekiller.com