Breaking News
Home / Breaking News / পুরাণবাজার ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রচাত্রীদের মাঝে নতুঁন বই বিতরণ

পুরাণবাজার ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রচাত্রীদের মাঝে নতুঁন বই বিতরণ

মোহাম্মদ সিন্টুঃ
বর্তমান সরকার ক্ষমতায় আছে বলে আজ দেশ ব্যাপি বিনামূল্যে বই বিতরণ হচ্ছে, এতে করে দেশের শিক্ষার মান বেরে চলছে। রোববার চাঁদপুর পুরানবার ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বই বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলি মাঝি বক্তব্য আরো বলেন

বিগত ১৫ বছর আগে দেশের মানুষ বই কিনতে না পেরে লেখাপড়া করতে পারেনি, আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে মাননীয় প্রধানমন্ত্রী জন নেতৃ শেখ হাসিনা দেশের শিক্ষার মান বারাতে দেশের প্রতিটি শিক্ষার্থী কে বিনা মূর্ল্যে নতুন বই বিতরণ করছে বলে আজ হতদরিদ্র পরিবারের সন্তানরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে পারছে,। চাঁদপুরের রত্ন আমাদের শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে দেশব্যপি যেমনি বই বিতরণ হচ্ছে তেমনি এই চাঁদপুরের প্রতিটি স্কুলে বিনা মূর্ল্যে বই বিতরণ করা হচ্ছে। আজ নতুঁন বছরের প্রথম দিনেই বই বিতরণ করা হয়, এবং প্রতি বছরই বই বিতরণ করেন মাননীয় প্রধানমন্ত্রী,। আমি বলবো আপনাদের সন্তানদের সু শিক্ষায় শিক্ষিত করুন। কোমল মতি শিশুদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করতে সরকার সকল সহযোগিতা করে আসছেন, এবং যতদিন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকবে, ততদিন রাজাকারদের হাত থেকে দেশ ও জাতি মুক্ত থাকবে। তাই এবারো আওয়ামী লীগ সরকার কে ক্ষমতায় আনতে সকলে নৌকা প্রতিকে ভোট দিবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুসূদন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক , গণেশ চন্দ্র দাশ,সভায় সভাপতিত্ব করেন, ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র গোশ্বামী, সহকারী শিক্ষক দ্রুব রাজ বনিক এর পরিচালনায়,অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন, অভিভাবক কমিটির সদস্য শিপন খাঁন, সাংবাদিক বিমল চৌধুরী, মেনেজিং কমিটির সদস্য তানভীর আহাম্মেদ, পৌর ছাএলীগের সাঁগঠনিক সম্পাদক অন্তর বেপারি,শিক্ষক মাকসুদুল আলম, শিক্ষক হামিদা বেগম, পারভেজ সহ আরো অনেকে। পরিশেষে উৎসব মুখোর পরিবেশে কোমল মতি শিক্ষার্থীদের মাঝে নতুঁন বই বিতরণ করা হয়েছে।

Powered by themekiller.com