Breaking News
Home / Breaking News / উন্নয়নের গন্তব্যে পৌছতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই ————সুজিত রায় নন্দী

উন্নয়নের গন্তব্যে পৌছতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই ————সুজিত রায় নন্দী

মোহাম্মদ সিন্টুঃ
বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চলন্ত ট্রেনে সকল শ্রেণির মানুষ এখন যাত্রী। তাদের গন্তব্য সুষ্ঠু সুন্দর জীবন মানে পৌঁছানো। আর এই চলন্ত ট্রেনে অদ্বিতীয় চালক মানবতার মা জননেত্রী শেখ হাসিনা। যার বিকল্প এই ভুখণ্ডে নেই। দলমত নির্বিশেষে সকলের জন্য তার মন কাঁদে। যার ধারাবাহিকতায় আজ আপনাদের মাঝে এই আর্থিক সহায়তা দিতে সক্ষম হয়েছি।
২ ডিসেম্বর শুক্রবার রাতে চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুজিত রায় নন্দী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবতার অতন্ত্র প্রহরী। এটা তিনি বার বার প্রমাণ করেন। তিনি জনমানুষের পাশাপাশি নেতাকর্মিদেরও সেবা করে যাচ্ছেন। যা বিশ্বের মধ্যে একজন প্রধানমন্ত্রীর এই কার্যক্রম বিরল। এ সময় তিনি উপস্থিত সবার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।
চাঁদপুর জেলা আওয়ামীলী সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
চাঁদপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রব ভূঁইয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাড. জসীম উদ্দিন মিঠু, সাবেক শ্রম ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, আইনবিষয়ক সম্পাদক বদিউজ্জামন কিরন,  শ্রমবিষয়ক সম্পাদক নুরুইসলাম মিজি, সদস্য চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল,  পৌর আওয়ামীলীগের আইন-বিষয়ক সম্পাদক অ্যাড. দেবাশীষ কর মধু, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ হাওলাদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান অপু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীন সহ সভাপতি এ্যাডঃ আতাউর রহমান পাটওয়ারী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আতিকুর রহমান সুমন, হাইমচর উপজেলা আওয়ামীলীগের সাধারনসম্পাদক আমিন মাষ্টার, ছাএলীগের সাবেক সভাপতি ফখরুদ্দিন আলী আহমদ হানারচর ইউনিয়নের চেয়ারম্যান আঃ ছাওার রাড়ি, মুক্তিযোদ্ধা রওসন বেপারী  সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুর রহমান গাজি প্রমূখ।
এদিনে ১২ জনকে ৫০ হাজার টাকা করে সর্বমোট ৬ লক্ষ টাকার চেক বিতরণ করেন।

Powered by themekiller.com