Breaking News
Home / Breaking News / গরীব দুঃখী মানুষের প্রিয় নেতা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী

গরীব দুঃখী মানুষের প্রিয় নেতা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী চাঁদপুর সদর উপজেলাবাসীর চোখের মনি। সরেজমিনে বিভিন্ন জায়গায় জরিপ করে দেখা যায়, উপজেলাবাসীর যেকোনো প্রয়োজনে তিনি এগিয়ে যান, যেখানে টাকা দিয়ে সাহায্য করার কথা সেখানে টাকা দিয়ে সাহায্য করেন, আবার যেখানে কথা দিয়ে সাহায্য করার কথা সেখানে কথা দিয়ে সাহায্য করেন। উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে তার কৃতিত্বের অনেক নজির উপজেলাবাসীর কাছ থেকে জানা যায়। তার কৃতিত্বের অন্যতম বিষয় গুলো হল প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজ নির্মাণ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের কাজ ইত্যাদি। চাঁদপুর রাজরাজেশ্ব ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার পারভেজ গাজী রনির কে ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী সম্পর্কে জানতে চাইলে সে বলে, বর্তমান চাঁদপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান খুব ভাল মানুষ আমি তার কাছে কয়েকটি কাজের জন্য গিয়েছিলাম তিনি আমাকে কাজগু‌লো‌ করে দিয়েছিলেন। সাংবাদিকদের সাথে কথা হলে বলেন, ভাইস চেয়ারম্যানের কাছে যতবার যত কাছ নিয়ে গিয়েছি ততবারই তিনি আমার সকল কাজ করে দিয়েছেন বিশেষ করে যখন কোন গরীব অসহায় প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা পায়নি এমন কোন সংবাদ প্রকাশ করেছি তখন তিনি আমাদের বলতেন তোমার ঐ লোকটিকে আমার অফিসে নিয়ে এসো আমি তার কোন না কোন ব্যবস্থা করে দিব।

এ সম্পর্কে আইয়ুব আলী বেপারী কে প্রশ্ন করলে তিনি বলেন, আমি উপজেলা ভাইস চেয়ারম্যান অবস্থায় আমার যতটুকু ক্ষমতা আছে কাজ করার আমি ততটুকু কাজই জনগণের কল্যাণে করি। আমি জনগণের জন্য যে সেবা করে যাচ্ছি তার উপর ভিত্তি করে যদি জনগণ আমাকে আবার ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি আবার উপজেলাবাসীর সেবা করার সুযোগ পাব আমি জনগণের পাশে ছিলাম আছি ভবিষ্যতেও থাকব।

উপজেলার বিভিন্ন জায়গায় জরিপ করে দেখা যায় যে চাঁদপুর সদর উপজেলাবাসী আবার উপজেলা চেয়ারম্যান হিসেবে আইয়ুব আলী বেপারী দেখতে চায়। এ সম্পর্কে আইয়ুব আলী বেপারী এক কর্মী কে জিজ্ঞাসা করলে সে বলে আমি আমার জীবনে অনেক নেতা দেখেছি কিন্তু আইয়ুব আলী বেপারী ভাইয়ের মত নেতা দেখিনি। চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলো এক জন সাদা মনের মানুষ তিনি দল বল নির্বিশেষে সাধারণ জনগণের সেবা করে আসছে তার এই সেবা করা যেন সারা জীবন থাকে এটাই সকলের কাম্য।

Powered by themekiller.com