Breaking News
Home / Breaking News / ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ এ ভর্তি ।

ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ এ ভর্তি ।

শুভ,ঢাকা প্রতিনিধি ঃ

ইডেন মহিলা কলেজের বর্তমান ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ এ ভর্তি ।

ইডেন মহিলা কলেজ বর্তমান ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

আজ রোববার সন্ধ্যা ছয়টার দিকে কলেজ প্রশাসনের একটি অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নিয়ে আসা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া

অন্যদিকে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঋতু আক্তারও জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। ইডেন মহিলা কলেজের শিক্ষিকা মোছা. নার্গিস আক্তার জানান, ইডেন মহিলা কলেজে সংবাদ সম্মেলনের সময় দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও যুগ্ম সাধারণ সম্পাদক মোছা.ঋতু আক্তার আহত হয়।আমরা তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসি। সেখানে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ইডেন মহিলা কলেজের অডিটোরিয়ামের সামনে সংবাদ সম্মেলনে কথা বলা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়।

ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ক্যাম্পাস থেকে বের না করা পর্যন্ত অবস্থান চালিয়ে যাবে বলে জানিয়েছে কলেজ ছাত্রীদের একটি অংশ।
ইডেন মহিলা কলেজের দুই নম্বর গেটের সামনে কলেজ ছাত্রীদের একটি অংশ কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার বিরুদ্ধে স্লোগান দিতে দেখা যায়। তারা ‘রিভা রাজিয়া, মানি না, মানবো না‘রিভা-রাজিয়ার, বহিষ্কার চাই, বহিষ্কার করতে হবে‘রিভা- রাজিয়ার ঠিকানা, ইডেনে কলেজে হবে না’‘রিভা-রাজিয়া, ইডেন কলেজের লজ্জা’ ইত্যাদি স্লোগান দেন।

Powered by themekiller.com