Breaking News
Home / Breaking News / মরহুম তবিবর রহমান সরদার স্মরণে শার্শায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মরহুম তবিবর রহমান সরদার স্মরণে শার্শায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

যশোর প্রতিনিধি : সাবেক সাংসদ মরহুম তবিবর রহমান সরদার স্মরণে অত্র শার্শা উপজেলার বারিপোতা গ্রামে আলমগীর সরকারী প্রাথমিক বিদ্যালয় অঙ্গণে দিনব্যাপি ফ্রি-মেডিকেল ক্যাম্পে এলাকার গরীব, অসহায় ও দুস্থ্যদের মাঝে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, মরহুম তবিবর রহমান সরদার’র বড় ছেলে মাহমুদুর রহমান বরাত ও শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহরিন আলম বাদল’র আয়োজনে যশোর শহর কেন্দ্রে দড়াটানায় অবস্থিত ফ্রি-চিকিৎসা সেবাদারকারী প্রতিষ্ঠান “ম্যাক্স মেডিকেল সার্ভিসেস” এর আর্থিক সহযোগীতায় এই ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

শুক্রবার (২৬ আগষ্ট) সকাল ৯টা থেকে শুরু হয়ে দিনব্যাপি চলে এই স্বাস্থ্য সেবার কার্যক্রম। ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপ নির্ণয়ে ফ্রি-স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। চিকিৎসা পত্রের সাথে প্রত্যেক রোগীর জন্য বিনামূল্যে ২দিনের ওষুধ দেওয়া হয়েছে।
ম্যাক্স ফ্রি-স্বাস্থ্য সেবা সার্ভিসের দুইজন বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ মোহাম্মাদ তৌহিদুল ইসলাম এবং ডাঃ লাইলাতুন নাহার লোপা। এ ছাড়াও আরও ৩ জন ডাক্তার ও মেডিকেল সহকারীগণ উপস্থিত ছিলেন। দিনব্যাপি ঐ ফ্রি চিকিৎসা ক্যাম্পে প্রায় ৪শ’ সর্ববয়সী নারী-পুরুষ চিকিৎসা সেবা গ্রহণ করেন। #

Powered by themekiller.com