Breaking News
Home / Breaking News / বঙ্গবন্ধুর সোনার বাংলায় বিএনপি জামায়েত কোনো অনাচার সৃষ্টি করলে আওয়ামীলীগ তা দমন করবে..মোঃ নাছির উদ্দিন আহমেদ

বঙ্গবন্ধুর সোনার বাংলায় বিএনপি জামায়েত কোনো অনাচার সৃষ্টি করলে আওয়ামীলীগ তা দমন করবে..মোঃ নাছির উদ্দিন আহমেদ

মোহাম্মদ সিন্টুঃ
গতকাল ৮ আগস্ট বিকাল ৫ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, বাংলাদেশের স্বাধীনতা আন্দোলনের ধারাবাহিক ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ, বঙ্গবন্ধুর রাজনৈতিক প্রেরণার উৎস্য, মহীয়সী নারী। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান হয়েছে।

বিএনপি এবং জামায়েত যদি কোন অবস্থাতে কোন অনাচার সৃষ্টি করেন তাহলে বঙ্গবন্ধুর সৈনিকেরা তা মেনে নিবেনা, কঠিন হস্তে তা দমন করবেন। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্যে এসব কথা বলেন।
তিনি তার বক্তব্যে আরও বলেন নারীদের পর্দা সঠিক রেখে তাদের কর্ম স্থলে যাওয়ার আহবান জানান এবং নারীদের যথাযোগ্য মর্যাদা দিতে হবে, জাতির জনক বঙ্গবন্ধুকে যদি আল্লাহ বাচিয়ে রাখতো তাহলে ২০০০ সালেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিনত হতো। তাই আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্তে আওয়ামী লীগ কে আবার বিজয় করে এ দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, তিনি বলেন যারা বিরঙ্গনা মহিলা ছিলেন তাদেরকে বঙ্গমাতা নিজ বাড়িতে নিয়ে বলেছিলেন “তোমাদের বাবা, মা কেউ নেই তাই আজ থেকে আমিই তোমাদের বাবা আমিই তোমাদের মা”। এই ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা।

আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডঃ জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহ আলম, যুগ্ম সম্পাদক আহসান উল্লাহ আখন, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি, পৌর আওয়ামী লীগের সম্পাদক জাহাঙ্গীর ভুইয়া, শ্রমিক লীগের সভাপতি মাহবুবুর রহমান মাহবুব, যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু পাটওয়ারী, মহিলা আওয়ামী লীগ নেত্রী রেনু বেগম, সেচ্ছাসেবক লীগের সম্পাদক সফিক গাজী।

বাংলাদেশ আওয়ামী লীগ, চাঁদপুর জেলা শাখার আয়োজনে বদিউজ্জামান কিরনের সঞ্চালনায় সভার শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বাইতুল আমীন জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি জাফর আহমেদ দোয়া ও মোনাজাত করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com