Breaking News
Home / Breaking News / সুজিত রায় নন্দীর পক্ষ থেকে প্রবীণ আওয়ামী লীগ নেতা চুন্নু সরকারের কবরে শ্রদ্ধা নিবেদন

সুজিত রায় নন্দীর পক্ষ থেকে প্রবীণ আওয়ামী লীগ নেতা চুন্নু সরকারের কবরে শ্রদ্ধা নিবেদন

মোহাম্মদ সিন্টুঃ
হাইমচর উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও জেলা আ’লীগের উপদেষ্টা,হাইমচর উপজেলা ও হাইমচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান,নদী ভাংগন রক্ষা আন্দোলনের মহান নেতা।

বর্ষিয়ান ও বিশিষ্ট রাজনীতিবিদ
আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকারের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত শেষে তাঁর কবরে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানান বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক চাঁদপুরের কৃতি সন্তান, সুজিত রায় নন্দীর পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন।

২৭ জুন সোমবার বিকাল ৫ টায় পারিবারিক কবরস্থানে,মরহুম চুন্নু সরকারের কবরে শ্রদ্ধাশীল দোয়া ও মুনাজাত শেষে সুজিত রায় নন্দী পক্ষ থেকে চাঁদপুর ও হাইমচর উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন,মরহুমের সুযোগ্য সন্তান ব্যারিস্টার রাসেল সরকার,চাঁদপুর সদর উপজেলা আওয়ামী সেবক লীগের সিনিয়র যুগ্ম আহব্বায়ক শেখ শরিফ আহমেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি টুটুল মজুমদার, ইকবাল হোসেন লিটন, ছাত্রলীগ নেতা রকিবুল ইসলাম, রাজু গাজী।

হাইমচর উপজেলা সেবক লীগের আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আঃ ছাত্তার গাজী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফখরুদ্দিন আলী আহমেদ, শাহিন জমদার প্রমুখ।

উল্লেখ্যঃ গত ২৬ জুন ২০২২ ইং রাত ৮.৩০ মিনিটে মরহুমের পুত্র ব্যারিষ্টার হামিদুল মেজবাহ রাসেল সরকার এর ঢাকাস্থ বাসভবনে ২৬ জুন রবিবার রাত ৮.৩০ মিনিটের সময় শেষ নিঃস্বাস ত্যাগ করেন

Powered by themekiller.com