Breaking News
Home / Breaking News / পদ্মা সেতু উদ্বোধনীতে ২নং ওয়ার্ড আ.লীগের আনন্দ উৎসব

পদ্মা সেতু উদ্বোধনীতে ২নং ওয়ার্ড আ.লীগের আনন্দ উৎসব

স্টাফ রিপোর্টার
বাংলাদেশের কোটি মানুষের স্বপ্ন ও দক্ষিণ-উত্তর অঞ্চলের বন্ধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ হাতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার (২৫ জুন) রাতে চাঁদপুর পৌরসভার ‌২নং ওয়ার্ড পুরান বাজার এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল হাওলাদার।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দেশবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আজকের এই আয়োজন। মহান আল্লাহর দরবারে শুকরিয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। কারন তার দূরদর্শিতার প্রতিফলন হচ্ছে আজকের এই পদ্মা সেতু।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে নতুন করে সপ্ন দেখাচ্ছেন, আর স্বপ্ন বাস্তবায়ন করার জন্য শত প্রয়োজনেও সমস্ত কিছু করে যাচ্ছেন। আগামী নির্বাচনে আমরা বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো দৃঢ় ও শক্তিশালী করব।

সভাপতি আরো বলেন, পদ্মা সেতু আমাদের বিজয়ের প্রতীক। আমাদের অপমানের প্রতিশোধ। আমাদের সাফল্যের প্রতীক। এই বাংলাদেশের সকল উন্নয়ন শেখ হাসিনার হাত দিয়ে হচ্ছে এবং হতেই থাকবে। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই বাংলাদেশ।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর গাজী, সহ-সভাপতি মুনাব হাওলাদার, সাধারণ সম্পাদক উজ্জল তালুকদার, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর গাজী, সাংগঠনিক সম্পাদক নুরজাহান বেগম, কৃষি বিষয়ক সম্পাদক আলমগীর শেখ, প্রচার সম্পাদক সুজন বেপারি, সহ-প্রচার সম্পাদক কালু হাওলাদার, সম্মানিত সদস্য দেলু হাওলাদার, সদস্য জলিল সরকার, ওয়ার্ড যুবলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক
ফারুক ছৈয়াল, সদস্য ইব্রাহিম পাইক, সদস্য সাইফুল বেপারী, সদস্য মাহবুব, সদস্য শফিক বেপারী, হাসান হাওলাদার, কাল বেপারী, ইসমাইল হাওলাদার।

এছাড়াও ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com