Breaking News
Home / Breaking News / জেলা প্রশাসকের আশ্রয়ণ প্রকল্পের চলমান কাজ পরিদর্শন

জেলা প্রশাসকের আশ্রয়ণ প্রকল্পের চলমান কাজ পরিদর্শন

হোসনে মোবারকঃ
প্রধানমন্ত্রীর দেয়া উপহার আশ্রয়ণ প্রকল্পের চলমান কাজ পরিদর্শন করেন নবাগত চাঁদপুর জেলা প্রশাসক মো. কামরুল হাসান। তিনি প্রতিটি ঘর ঘুরে ঘুরে দেখেন এবং কাজের গুণগত মান নিয়ে উপস্থিত জনতার সঙ্গে কথা বলেন।

গতকাল শনিবার ৪ঠা জুন দুপুর ১২ টার দিকে মুজিব শতবর্ষ পূর্তি উপলক্ষে “ক” শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য একক গৃহ নির্মাণ কাজে ৮নং বাগাদী ইউনিয়নের ব্রাহ্মণসাখুয়ায় ১০ টি ঘরের চলমান কাজ পরিদর্শন করেন চাঁদপুর জেলা প্রশাসক মো. কামরুল হাসান। সাথে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, সহকারী কমিশনার (ভূমি), মুহাম্মদ হেলাল চৌধুরী। এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও (ত্রাণ ও পুনর্বাসন) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী মোঃ মেশকাতুল ইসলাম, উপজেলা প্রকৌশলী, স্নেহাল রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম এবং সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, বেলায়েত হোসেন এবং ইউপি সদস্য মোঃ মনির হোসেন।

পরিদর্শন শেষে তিনি বলেন, প্রধানমন্ত্রীর উপর মানে আমাদের এটা আমানত যাদের প্রাপ্য তাদেরকে যথাযথ ভাবে পৌঁছে দেয়া। তাই আমরা চাই প্রতিটি কাজের গুণগত মান যে অক্ষুণ্ণ থাকে সেদিকে দৃষ্টি রাখতে।

Powered by themekiller.com