Breaking News
Home / Breaking News / বাপসা চাঁদপুর জেলা শাখার উদ্যোগে বিদায়ী জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

বাপসা চাঁদপুর জেলা শাখার উদ্যোগে বিদায়ী জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

মোহাম্মদ সিন্টুঃ
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপস) চাঁদপুর জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এর নেত্রকোনা জেলায় জেলা প্রশাসক হিসাবে বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার (২৪ মে) বিকাল সাড়ে ৫টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, বদলি আমাদের জন্যে একটি নিয়মিত বিষয়। আমার জন্যে অনেক বড় একটি বিষয়। যারা প্রথম স্টেশনে সফলতা অর্জন করতে পারে, তখনই আরেকটি স্টেশনে দেয়। আমাকে আরেক স্টেশনে জেলা প্রশাসকের দায়িত্ব দেয়ায় আমি ধন্যবাদ জানাই।
জেলা প্রশাসক বলেন, কতদিন থকলাম সেটা বড় কথা নয়, কি করতে পেরেছি সেটাই বড় ব্যাপার। এডমিন ক্যাডারদেন জন্যে চাকরি একটি চ্যালেঞ্জিং। ছোটবেলা থেকেই আমি সাহসিকতার সাথে কাজ করেছি। সরকারি চাকরি করে অন্যায় করেন তাহলে অনেক মানুষের হক নষ্ট করবেন। আল্লাহপাক গুনাহ মাফ করবেন কিন্তু অন্যের হক মেরে খাওয়া আল্লাহপাক মাফ করবেন না। চ্যালেঞ্জ মোকাবিলা করাই আমার কাজ। আমি কা-পুরুষ হতে চাই না। চাঁদপুরবাসী শুধু ডিসি নয় ডিসি কে মানে আমার নামও জানেন। কারণ তারা জানে আমি তাদের জন্যে কিছু করতে পেরেছি। একজন জেলা প্রশাসক হিসেবে এটাই আমার বড় পাওয়া।

তিনি পরিশেষে সচিবদের উদ্দেশ্যে বলেন, সবসময় নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন থাকবেন। আপনাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। অনেকেই নতুন হয়েছেন, শুরু থেকেই নিজের দায়িত্ব সুন্দরভাবে পালন করবেন। কোন কিছুকে ভয় করবেন না। মানুষের সাথে আমাদের সম্পর্ক কাজ ও আচরণ দিয়ে। এ দুটোর বিষয়ে খেয়াল রাখতে হবে।
আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও স্থানীয় সরকারের উপ-পরিচালক দাউদ হোসেন চৌধুরী ও সহকারি উপ-পরিচালক ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত।
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপস) চাঁদপুর জেলা শাখার সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের সচিব সুলতান মাহমুদ এর সভাপতিত্বে এবং বাপস চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের সচিব এম এ কুদ্দুছ রোকন এর সঞ্চালনায় অনুভূতি ব্যক্ত করেন চান্দ্রা ইউনিয়ন পরিষদের সচিব বশির উল্লাহ খন্দকার, নারায়নাপুর ইউনিয়ন পরিষদের সচিব শ্যামল চন্দ্র দাস, সূচিপাড়া ইউনিয়ন পরিষদের সচিব মাসুদুর রহমান মাসুম প্রমূখ।

Powered by themekiller.com