Breaking News
Home / Breaking News / সংগ্রামী নারী উদ্যোক্তা সম্মাননা পদকে ভূষিত বিজয়ী এর ফাউন্ডার তানিয়া খান

সংগ্রামী নারী উদ্যোক্তা সম্মাননা পদকে ভূষিত বিজয়ী এর ফাউন্ডার তানিয়া খান

স্টাফ রিপোর্টারঃ
দেশের ১০ জন নারী উদ্যোক্তাকে সম্মাননা জানিয়ে পুরস্কৃত করেছে চাঁদপুরের উদ্যোক্তাদের অন্যতম বৃহৎ প্ল্যাটফর্ম হাজীগঞ্জ ই-কমার্স। সংগঠনটির অনুষ্ঠানে নারী উদ্যোক্তাদের হাতে এ সম্মাননা ও পুরস্কার তুলে দেন উক্ত অনুষ্ঠানের অতিথি বৃন্দ । চাঁদপুরের সফল নারী উদ্যোক্তা বিজয়ী এর ফাউন্ডার এবং খান’স ধাবার ব্যবস্থাপনা পরিচালক তানিয়া ইশতিয়াক খানকে এই সম্মাননা দেওয়া হয়।
আজ শনিবার চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় আনন্দ প্যালেসে দিন ব্যাপী এক জামকালো আয়োজনে হাজীগঞ্জ ই-কমার্স উদ্যোক্তা উৎসব করা হয়।
উক্ত আয়োজন ১০ জন নারী উদ্যোক্তাকে সন্মাননা দিয়ে নারী উদ্যোক্তাদেরকে উৎসাহ প্রদান করা হয়।
সম্মাননা পেয়ে বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইসতিয়াক খান সৃষ্টি কর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এটি আমার জন্য অনেক গর্বের। এমন পুরস্কার অর্জনে আমি সত্যিই আনন্দিত। আমি অনুষ্ঠানের আয়োজকদেরও ধন্যবাদ জানাচ্ছি এবং অনুরোধ করছি আপনাদের এই সম্মাননা প্রদান অনুষ্ঠানটি প্রতি বছর করে দেশের নারীদের কে সম্মানিত করে তাদের পথ চলাকে আর গতিশীল করে দিবেন। শুধু মাত্র নারী উদ্যোক্তা নয় পাশাপাশি ছেলে উদ্যোক্তাদেরকেও সম্মাননা দিয়ে উৎসাহিত করবেন।
উন্নত বাংলাদেশের আর্থসামাজিক প্রেক্ষাপটে দাঁড়িয়ে একজন নারী শুধু গৃহিণী নয়, বরং নিজের সাহসী চেষ্টায় একজন সফল উদ্যোক্তা হয়ে অন্যের কর্মসংস্থান সৃষ্টিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।
তানিয়া খান আরও বলেন ২০২০ সালের প্রতিষ্ঠিত বিজয়ী আজ বিজয়ের পথে আলহামদুলিল্লাহ চাঁদপুরে উদ্যোমী অর্ধশত নারী উদ্যোক্তাগন আজ আমরা সবাই একই কাতারে একই পতাকা তলে বিজয়ীতে। শুরু থেকে নানা রকম প্রতিকূলতা পাড়ি দিয়েছি। ইনশাআল্লাহ আমরাই বিজয়ী হয়ে চাঁদপুরের নারীদের বেকারত্ব দূর করে আত্মনির্ভরশীল করবো। এ সময় উপস্থিত অতিথিদের ও নারী উদ্যোক্তাদের পারিবারিক ভাবে যারা সহায়তা করছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান। তানিয়া খান সকল প্রিন্ট ও অনলাইন মিডিয়ার প্রতি কৃতজ্ঞতা জানান।

error: Content is protected !!

Powered by themekiller.com