Breaking News
Home / Breaking News / হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অসহায় দিনমজুর পরিবারের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা আহত ৪

হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অসহায় দিনমজুর পরিবারের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা আহত ৪

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলার ২ নং উঃ আলগী ইউনিয়নের ঢেলের বাজার সংলগ্ন নয়ানী লক্ষীপুর গ্রামের স্হানীয় বাসিন্দা চাঁন মিয়ার পরিবারের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪ জন আহত হয়েছে
১২মে বৃহস্পতিবার রাত আনুমানিক ১০ টায় উপরোক্ত শরীফ মৃধা গং এর সাথে বর্বরোচিত এই সন্ত্রাসী হামলায় অসহায় দিনমজুর চানমিয়ার স্কুল পড়ুয়া কন্যা সহ তার পরিবারের ৪ জন সদস্য গুরুতর আহত হয়। পরে স্হানীয় এলাকাবাসী ও চান মিয়ার স্বজনরা আহতদের উদ্ধার করে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
আহতদের মধ্যে চাঁন মিয়ার পুত্র সুমন মিয়ার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসকগন সুমনকে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করার পরামর্শ দিলে আহত সুমনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহতগন হলো চাঁনমিয়ার স্কুল পড়ুয়া ছেলে সুমন মৃধা, স্কুল পড়ুয়া মেয়ে বৃষ্টি আক্তার, চানমিয়ার সহধর্মিণী ফারজানা বেগম।
এদিকে চাঁন মিয়ার পরিবারের উপর বর্বরোচিত হামলা ও লুটপাট চালায় একই গ্রামের সন্ত্রাসী বাহিনী শরীফ মৃধ্যা গং,(২৬)পিতা- মৃত ছোলেমান মৃধা অবিশ্বাস্য হলেও সত্য উপরোক্ত সন্ত্রাসী হামলার সাথে ২)রেজিয়া আক্তার নামে এক গৃহবধূ ও জড়িত ছিল বলে স্হানীয় এলাকাবাসী জানান। লেডি সন্ত্রাসী রেজিয়ার স্বামী নাম মৃত ছোলেমান মৃধা এবং ছলেমান মৃধার ছেলে সন্ত্রাসী আলমগীর মৃধ্যা(৩৫)অপরদিকে রাশিদা বেগম(২৫) নামেও অপর এক গৃহবধূ হামলায় জড়িয়ে পরে। রাশিদার স্বামী রতন,৫) এহামলায় বহিরাগত ও অজ্ঞাত আরো একাধিক সন্ত্রাসী চান মিয়ার পরিবারের উপর শুধু বর্বরোচিত হামলা করেই খ্যান্ত হয়নি সন্ত্রাসীরা চাঁন মিয়ার বসত ঘরে অনাধিকার প্রবেশ করে লুটপাট চালায়।
এই সন্ত্রাসী হামলার ঘটনায় চাঁন মিয়ার পরিবারের পক্ষ থেকে হাইমচর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানাযায়। ভুক্তভোগী চানমিয়াকে থানায় দায়েরকৃত অভিযোগ প্রত্যাহার করে নেয়ার জন্য হুমকি দিয়ে যাচ্ছে সন্ত্রাসী শরীফ মৃধা গং। অপদিকে চঁন মিয়া ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তা হিনতায় ভোগছে।
স্হানীয় এলাকাবাসী সন্ত্রাসী বাহিনী শরীফ মৃধা গং বিরুদ্ধে প্রশাসনিক ও আইনগত ব্যবস্হা নেয়ার জন্য হাইমচর ও চাঁদপুর জেলার সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com