Breaking News
Home / Breaking News / চাঁদপুর কচুয়ায় সংবাদ প্রকাশের পর প্রবাসীর ঘরে রহস্য জনক চুরি হওয়া স্বর্ণঅলংকার ফেরত পেলেন

চাঁদপুর কচুয়ায় সংবাদ প্রকাশের পর প্রবাসীর ঘরে রহস্য জনক চুরি হওয়া স্বর্ণঅলংকার ফেরত পেলেন

কচুয়ায় সংবাদ প্রকাশের পর প্রবাসীর ঘরে রহস্য জনক চুরি হওয়া স্বর্ণঅলংকার ফেরত পেলেন

মফিজুল ইসলাম বাবুল, কচুয়া:
সংবাদ প্রকাশের পর কচুয়া উপজেলার রহিমানগর বাজার সংলগ্ন গোহট উত্তর ইউনিয়নের সাতাবিড়য়া গ্রামের মৃত সুলতান কন্ট্রাক্টারের ছেলে প্রবাসী মনির হোসেনের ঘর থেকে রহস্য জনক চুরি হওয়া সম্পূর্ণ স্বর্ণঅলংকার ফেরত পেলেন। মনির হোসেনের স্ত্রী নুরুন্নাহার বেগম জানান, শুক্রবার (১৩ মে) সকালে এ প্রতিনিধিকে মোবাইল ফোনে জানান, আমাদের বসত ঘরের পাশে দৌচালা পাক ঘরে ডুকে দেখতে পায় একটি সুড়ঙ্গের পাশে চুরি হওয়া স্বর্ণঅলংকার গুলো পড়ে থাকতে। তা ফেরত পেয়ে প্রবাস থেকে মনির হোসেন টেলি সংযোগে এ প্রতিনিধিকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনি সরজমিনে যাওয়াতে স্বর্ণঅলংকার গুলো পাওয়া গেছে। তবে টাকা গুলো রেখে যায়নি।

উল্লেখ্য যে, বুধবার (১১ মে) রাতে মনির হোসেনের বসত ঘর থেকে রহস্য জনক ভাবে প্রায় সাড়ে তিন লক্ষ টাকা মূল্যের ৫ ভরি ওজনের বানানো বিভিন্ন স্বর্ণঅংলকার ও নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা চুরি হয়। বৃহস্পতিবার বিকেলে এ প্রতিনিধি খবর পেয়ে সরজমিনে গিয়ে চুরির রহস্য তথ্য সংগ্রহ করে দৈনিক চাঁদপুর দর্পণ ও বাংলারমূখ নিউজ২৪.ডটকম পোর্টাল পত্রিকায় সংবাদ পরিবেশন করে এবং প্রকাশ পায়।

সংবাদে এ প্রতিনিধিসহ স্থানীয় লোকজন ধারনা করেছিলো তাদের ঘরের লোকজনই চুরির সাথে জড়িত চিলো। আজ তা ফেরত পেয়ে স্থানীয়রা একই ধারনা করেছেন,তাদের ঘরের লোকেরাই চুরি করার পর আবার ওই দৌচালা পাক ঘরের পিঁড়া সুড়ঙ্গ করে তা ফেলে রাখে। এ নিয়ে এলাকায় ব্যাপক আলোচনার ঝড় বইছে।

error: Content is protected !!

Powered by themekiller.com