Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জে বসতঘর থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

ফরিদগঞ্জে বসতঘর থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

আবু হেনা মোস্তফা কামাল, ফরিদগঞ্জ: ফরিদগঞ্জে নিজ বসত ঘর থেকে ফরিদ উদ্দিন ভুইয়া নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ১৫ এপ্রিল শুক্রবার গভীর রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কাওনিয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ফরিদ ওই গ্রামের ভূঁইয়া বাড়ীর মৃত হুমায়ুন ভুইয়ার ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে তিনি সবার ছোট। সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায় (হাজিগঞ্জ-ফরিদগঞ্জ) সার্কেল মো. সোহেল মাহমুদ ও ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার তদন্তে অগ্রগতি হয়েছে বলে পুলিশ সূত্র দাবী করেছে।

স্থানীয়রা জানায়, গত কয়েক মাস পুর্বে একটি সড়ক দুর্ঘটনায় আহত হন ফরিদ উদ্দিন ভুইয়া (২৪)। এরপর কিছুটা সুস্থ্য হয়ে নিজেদের একতলা বিশিষ্ট্য ভবনে বসবাস করতেন। ১৫ই এপ্রিল শুক্রবার সারাদিন তাকে দেখতে না পেয়ে খোঁজা খুঁজির একপর্যায়ে স্থানীয় বাসিন্দা সালাউদ্দিন, ফরিদ উদ্দিনের ভবনের জানালা দিয়ে উঁকি দিয়ে তার গলাকাটা লাশ দেখতে পান। তার ডাকচিৎকারে প্রতিবেশিরা ছুটে যান এবং পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের ঘাড়ে, গলায় ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে কী কারণে এ হত্যাকা- ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। দুই ভাই ও দুই বোনের মধ্যে সবার ছোট ছিলেন তিনি। বোনদের বিয়ে হয়েছে। একমাত্র ভাই কাউছার দক্ষিণ আফ্রিকা প্রবাসী। বাবা-মার মৃত্যুর পর একতলা বিশিষ্ট্য বিল্ডিংয়ে একাই বসবাস করতেন তিনি।

এবিষয় ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। পরে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে এ হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত সাপেক্ষে জানা যাবে। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে, এ ঘটনার তদন্তে অগ্রগতি হয়েছে বলে পুলিশ সূত্র দাবী করেছে। তবে, মামলার তদন্তে অগ্রগতির স্বার্থে সুনির্দিষ্ট কিছু পুলিশ জানাতে রাজি হয়নি। তারা বলেছেন, সময় হলে সব জানানো হবে।

এদিকে, সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায় ও হাজিগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল মো. সোহেল মাহমুদ (পিপিএম) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সুদীপ্ত রায় জানান, মনে হচ্ছে কোনো শত্রুতার জের ধরে পুর্বপরিকল্পিত ও নৃশংস এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। আশা করছি, অতিদ্রুতই খুনের রহস্য উদঘাটন ও খুনিদের আটক করতে সক্ষম হবো।

Powered by themekiller.com