Breaking News
Home / বিচিত্র খবর / হাইমচরে গাজীপুর ইউনিয়নে চাউলের গোডাউন লুটের অভিযোগ ” ইউপি চেয়ারম্যান ও সদস্যসহ আহত ১০

হাইমচরে গাজীপুর ইউনিয়নে চাউলের গোডাউন লুটের অভিযোগ ” ইউপি চেয়ারম্যান ও সদস্যসহ আহত ১০

বিশেষ প্রতিনিধি :

হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ জেলেদের মাঝে চাল বিতরণকালে বহিরাগত সন্ত্রাসীরা চাউলের গোডাউনে লুট করে নিয়ে যাওয়ার সময় বাঁধা দেওয়া সময় ইউপি সদস্য সহ ১০জন আহত হন। আহতদের হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন,বর্তমানে আহতরা চিকিৎসাধীন রয়েছে।
হামলার সময় গাজীপুর ইউনিয়ন পরিষদের লোকজন ২ নং আলগী উত্তর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উত্তর আলগী গ্রামের মোঃ নজরুল ইসলাম মাঝি নামে একজন কে আটক করে, এই ঘটনায় হাইমচর থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আটক ব্যক্তিকে হাইমচর থানা পুলিশের হাতে তুলেদেন স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী।

এ ঘটনায় আহত হয়েছে গাজীপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী, ইউপি সদস্য আবুল কালাম খান, সাফিয়া বেগম স্বামী মৃতঃ দাদন মিয়া,গ্রাম পুলিশ মোঃ দুলাল রাড়ী, স্থানীয় জেলে শাহআলম গাজী,চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজীর ছেলে মোঃ ফারুক গাজী, আবুল বাশার, আবুল কালাম, আবু তাহের, মোঃ নেছার আহমেদ ও হামলাকীর পক্ষে বহিগত উত্তর আলগী ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের মোঃ সোহেল মাঝি আহত হয়েছে । স্থানীয় লোকজন জানায় গাজীপুর ইউনিয়ন পরিষদে জেলেদের মাঝে চাল বিতরণের হাসিম সরদারের অটো রাখা নিয়ে কথায় কাটাকাটি হয়। সেই সুত্র ধরে মাঝি বাড়ির লোকজন চেয়ারম্যানের ছেলের উপর অর্তকিত হামলা চালায়। এব্যাপারে প্রত্যক্ষদর্শী গ্রাম পুলিশ মোঃ দুলাল রাড়ী জানান, আমাদের পরিষদের জেলেদের মাঝে চাল বিতরণ করতেছিলাম। হঠাৎ করে ১০/ ১২ জন লোক হাতে লাঠিসোটা নিয়ে আমাদের কে মারধোর করে চাউল লুট করার সময় জেলেরা তাদের ধাও করে।
এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী বলেন, আমার পরিষদের জেলেদের মাঝে চাল বিতরণ করতেছিলাম হঠাৎ করে একদল সন্ত্রাসী বাহিনী পরিষদে ঢুকে আমার লোকজনের উপর হামলা চালিয়ে আমার গোডাউনে চাল লুট করে নিয়ে যায়। এতে আমার এক ইউপি সদস্যসহ গ্রাম পুলিশ, জেলেদের চাল মাপার লোক ও আমার পরিবারের বেশ কয়েকজন আহত হয়েছে। আমি প্রশাসনের কাছে অনুরোধ যারা আমার পরিষদে ঢুকে হামলা ও লুটপাটের ন্যায় ন্যাকারজনজ কাজে জড়িত রয়েছে তদন্ত করে আইনের আওতায় এনে বিচার দাবী করছি।
এ ব্যাপারে হাইমচর অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা জানান সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে। অভিযোগ হলে তদন্ত সাপক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার হবে।

Powered by themekiller.com