Breaking News
Home / Breaking News / সাবেক চেয়ারম্যান সফিকুর রহমান ভূঁইয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী মিলাদ ও দোয়া

সাবেক চেয়ারম্যান সফিকুর রহমান ভূঁইয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী মিলাদ ও দোয়া

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মরহুম সফিকুর রহমান ভূঁইয়ার রুহের মাগফেরাত কামনায় দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৩ মার্চ রবিবার বাদ আসর চাঁদপুর শহর ও পুরান বাজারসহ প্রায় ৩০টি জামে মসজিদে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে চাঁদপুর জেলা বিএনপি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ মরহুমের পরিবারের সদস্যবৃন্দ ও মুসল্লিরা অংশ নেন। এর আগে মরহুমের পরিবার ও জেলা বিএনপির পক্ষ থেকে সবাইকে স্ব স্ব মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশ নেয়ার অনুরোধ জানানো হয়।

চাঁদপুর শহরের বাইতুল আমিন জামে মসজিদ, বেগম জামে মসজিদ, চিশতিয়া জামে মসজিদ, নতুন বাজার জামে মসজিদ, রহমতপুর কলনী জামে মসজিদ,মোস্থান বাড়ি জামে মসজিদ, সাতানি পাটোয়ারী বাড়ী জামে মসজিদ, পুরানবাজার ঐতিহাসিক জামে মসজিদ, ভূঁইয়া বাড়ি জামে মসজিদ, মধ্যে ইছলী পাকা জামে মসজিদসহ প্রায় ৩০টি মসজিদে বাদ আছর একযোগে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। প্রতিটি মসজিদে দোয়া ও মোনাজাতের জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।


মরহুমার দুই মেয়ে, বড় মেয়ে শারমিন আক্তার জুই ও ছোট মেয়ে শিরিন রহমান জয়া মিলাদ ও দোয়া বিষয়টি সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন।

আরো জানান, আমাদের পরিবারের একমাত্র ভাই জিৎ এর অসুস্থতার কারণে দোয়া অনুষ্ঠান আরোবৃহৎ আকারে করতে পারি নাই। সেইসাথে যাদেরকে বলতে পারিনি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। এবং আমার বাবার জন্য সকালে স্ব স্ব স্থান থেকে তার রুহের মাগফিরাত কামনা করবেন।

উল্লেখ্য, মরহুম শফিকুর রহমান ভূঁইয়া চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা শেষে বাড়ি ফিরে ২০২০ সালের ১৩ মার্চ ভোর ৫টায় নিজ বাসায় ইন্তেকাল করেন। ওইদিন বাদ আছর শহরের হাসান আলী স্কুল মাঠে স্মরণকালের সর্বোচ্চসংখ্যক মুসল্লিদের অংশগ্রহণে মরহুমের জানাজা অনুিষ্ঠত হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com