Breaking News
Home / Breaking News / কচুয়ায় শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজের নবগঠিত গভর্ণিংবডির মত-বিনিময় সভা অনুষ্ঠিত

কচুয়ায় শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজের নবগঠিত গভর্ণিংবডির মত-বিনিময় সভা অনুষ্ঠিত

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী রহিমাগর বাজারে অবস্থিত শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজের নবগঠিত গভর্ণিংবডির প্রথম মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ মার্চ) নবগঠিত বডির দ্বিতীয়বারের সভপতি প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ (বিএনসিসিও) সভাপতিত্বে ও সদস্য সচিব কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ মনিরুজ্জামান এর পরিচালনায় মত-বিনিময় সভা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা বিনিমেয়ের মধ্যে সদস্যদেরকে অভিনন্দন জানান কলেজের শিক্ষকবৃন্দ। এছাড়াও নবগঠিত সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং কচুয়া প্রেসক্লাবের পক্ষ থেকে এ প্রতিনিধি।

মত-বিনিময় শেষে এ এলাকার মানুষের দাবী কলেজটি সরকারি করণের বিষয়ে এ প্রতিনিধির এক সাক্ষাতকারে গভর্ণিংবডির উল্লেখিত সভাপতি বলেন, পাকিস্তান আমলে বাংলাদেশে প্রথম এ কলেজটি শেখ মুজিবুর রহমানের নামে প্রতিষ্ঠিত হয়। আমরা ইতোমধ্যে প্রক্রিয়া গ্রহন করেছি এবং তা বাস্তবায়নের জন্য চেষ্টা চলছে।

এসময়ে উপস্থিত ছিলেন,নবগঠিত বডির বিদ্যুৎসাহী সদস্য মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, দাতা সদস্য গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমির হোসেন, প্রতিষ্ঠাতা সদস্য তৌহিদুল ইসলাম খোকা, হিতৈষী সদস্য ফখরে আলম মুন্সী, অভিভাবক প্রতিনিধি মোঃ মহসিন, জহির হোসেন হৃদয়, বিল্লাল হোসেন, শিক্ষক প্রতিনিধি মমিনুর রহমান ভূঁইয়া, শাখাওয়াত হোসেন ও ইসমত তাজরীন চৌধুরী।

error: Content is protected !!

Powered by themekiller.com