Breaking News
Home / Breaking News / কচুয়ায় কড়ইয়া ইউনিয়ন পরিষদের নতুন স্থায়ী ভবন নির্মান বিষয়ে যা বললেন ফজলে কাদের মুকুল

কচুয়ায় কড়ইয়া ইউনিয়ন পরিষদের নতুন স্থায়ী ভবন নির্মান বিষয়ে যা বললেন ফজলে কাদের মুকুল

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাঁদপুর এম এ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজ গভর্নিংবডি চেয়ারম্যান সত্যনিষ্ঠ ব্যক্তিত্ব ফজলে কাদের মুকুল কড়ইয়া ইউনিয়ন পরিষদের নতুন স্থায়ী ভবন নির্মান বিষয়ে নিজ ফেসবুকে যা বললেন।

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ৯ নং কড়ইয়া ইউনিয়ন পরিষদের জন্য নিজস্ব স্হায়ী কমপ্লেস তৈরি করার উদ্যোগ গ্রহন এবং বাস্তবায়ন করা এখন সময়ের দাবী। উপজেলার বৃহত্তম এই ইউনিয়নের স্হায়ী কমপ্লেক্স কোথায় করা যেতে পারে, তা নির্ধারনের জন্য উক্ত ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গ, সামাজিক নেতৃবৃন্দ, সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষকসহ সম্ভাব্য সকল শ্রেনীর প্রতিনিধি সমন্বয়ে উন্মুক্ত মতবিনিময় এবং আলোচনা সভার আয়োজন করে তা নির্বাচনের জন্য উদ্যোগ নেয়া যুক্তি যুক্ত হবে। তা নাহলে ইউনিয়নের জনসাধারণের মধ্যে অসন্তোষ সৃষ্টি হবে, নানা রকম কথা’র জন্ম দিবে এবং স্হায়ী ভাবে একটি বিবাদের সূচনা হবে। তাই আমি আশা করি, নব নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং মেম্বার বৃন্দ এ বিষয়ে এত তাড়াহুড়ো না করে একটি উন্মুক্ত আলোচনা সভা এবং মত বিনিময় সভার আয়োজন করে সিদ্ধান্ত গ্রহনের উদ্যেগ নিবেন।
অন্যথায়, এ বিষয় নিয়ে উদ্ভুত সমস্যার দায়ভার এ ইউনিয়নে ইতিহাসে প্রথম বারের মত বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান এবং পরিষদের সদস্যদের নিতে হবে। মনে রাখতে হবে, এমন একটি জনগুরুত্বপূর্ণ বিষয়ে, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদস্যদের একক ভাবে গ্রহন করা উচিৎ হবে না। এটা আমি আমার দীর্ঘ দিনের সামাজিক কাজের সাথে সংশ্লিষ্ট থাকার মাধ্যমে অর্জিত অভিজ্ঞতার আলোকে বলছি। এছাড়াও আমি নিজেও এই ইউনিয়নের একজন স্থায়ী বাসিন্দা।

সংশ্লিষ্ট সকলের মধ্যে গনতান্ত্রিক চেতনা এবং মূল্যবোধের উদয় হবে, এই প্রত্যাশা করি।

Powered by themekiller.com