Breaking News
Home / Breaking News / লক্ষ্মীপুরে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে আটক ২

লক্ষ্মীপুরে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে আটক ২

লক্ষীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে গৃহ পরিচালিকা হিসেবে চাকুরীর প্রলোভনে এনে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেয়ার পর এক কিশোরীকে রাতভর সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে ভিকটিম ওই কিশোরীকে ঘটনাস্থল এলাকা থেকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে রায়পুর পৌর শহরের ১নং ওয়ার্ডের দুলালের বাসায় এ ঘটনা ঘটে।
ভিকটিম, পুলিশ ও স্থানীয়রা জানান, রায়পুর উপজেলার চর আবাবিল এলাকার এক মেয়ে অসহায় হয়ে গৃহ পরিচালিকা হিসেবে কাজ করার আগ্রহ প্রকাশ করে। এ সুযোগে স্থানীয় বখাটে যুবক জাহাঙ্গীর আলম তাকে চাকুরী দেয়ার কথা বলে গত রবিবার রায়পুর পৌর শহরের বাসিন্দা ও স্থানীয় ব্যবসায়ী (মুদি দোকানদার) দুলালের বাসায় নিয়ে আসে। এসময় বখাটে যুবক জাহাঙ্গীর ওই কিশোরীকে দুলালের কাছে ৮০ হাজার টাকায় বিক্রি করে হস্তান্তর করে চলে যায়। পরে মঙ্গলবার দিবাগত রাতে ওই কিশোরীকে দুলাল ও তার স্ত্রী ফাতেমা বেগমের সহায়তায় রাতভর ৪-৫ জন যুবক পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ ভিকটিম ও স্বজনদের।
পরে পুলিশ গোপন সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে। এসময় দুলাল ও তার স্ত্রীকে আটক করে পুলিশ।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মংনে থোয়াই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ধর্ষণে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।

error: Content is protected !!

Powered by themekiller.com