Breaking News
Home / Breaking News / মনপুরায় কারিতাস বাংলাদেশ এর সুবর্ণজয়ন্তী উদ্যাপন

মনপুরায় কারিতাস বাংলাদেশ এর সুবর্ণজয়ন্তী উদ্যাপন

মো কামরুল হোসেন সুমন,ভোলা প্রতিনিধিঃ

“ভালোবাসা ও সেবায় ৫০ বছরের পথ চলা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার মনপুরায় বে-সরকারী এনজিও কারিতাস বাংলাদেশে এর সুবর্ণজয়ন্তী উদ্যাপন অনুষ্ঠিত হয়। এই উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, জাতীয় পতাকা ও কারিতাস পতাকা উত্তোলন, পায়রা উড়ানো, গ্যালারি উন্মোচন, বৃক্ষ রোপন, প্রদীপ প্রজ্জ্বলন, স্মৃতিচারণমূলক বক্তব্য, কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অর্ন্তভুক্ত ছিল। বুধবার সকাল ১০ টায় উপজেলার হাজিরহাট কারিতাস বাংলাদেশ কার্যালয়ের প্রাঙ্গণে এই অনুষ্ঠান সুবর্ণজয়ন্তী উদ্যাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে আর্চবিশপ চট্রগ্রাম মোট্রোপলিটন আর্চডাই ওসিস ও প্রৈরিতিক প্রশাসক-বরিশাল কাথলিক ডাইওসিস লরেন্স সুব্রত হাওলাদার সিএসসি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার জনাব মো. শামীম মিঞা, কারিতাস বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মি. সেবাস্টিয়ান রোজারিও, পরিচালক অর্থ ও প্রশাসন মি. যোয়াকিম গমেজ, কারিতাস বরিশাল অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি. ফ্রান্সিস বেপারী প্রমুখ। এছাড়াও সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ, মুক্তিযোদ্ধা প্রতিনিধি, উন্নয়নমিত্র, সাংবাদিক, এবং কারিতাস বাংলাদেশের বিভিন্ন পর্যায়ের অংশীদারগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com