Breaking News
Home / Breaking News / হাইমচরের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানীয়ার জম্মদিন পালিত

হাইমচরের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানীয়ার জম্মদিন পালিত

মোঃ হোসেন গাজী, হাইমচর থেকেঃ
হাইমচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়ার শুভ জম্মদিন উপলক্ষে হাইমচর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ সোহাগ মালের উদ্যােগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ মার্চ শনিবার সন্ধ্যায় চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে কেক কেটে এ উৎসব পালন করা হয়।

হাইমচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়া তিনি এক শুভেচ্ছা বানী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ৫ মার্চ শনিবার ফেসবুকে ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কে শুভেচ্ছা বানী জানান তিনি। এ সময় তিনি
ও আপন টেলিভিশন চেয়ারম্যান হুমায়ুন প্রধানীয়া ১৯৯০ সালে যুবলীগের আহবায়ক কমিটির আহবায়ক, তিনি এরশাদ বিরোধী আন্দোলনে সক্রিয় ভুমিকা পালন করেন।তিনি ৯০ সালে হাইমচর উপজেলা যুবলীগের ২ বার বিনাপ্রতিদ্বন্ধিতা সভাপতি নির্বাচিত হোন। হাইমচর উপজেলার ৬ নং চরভৈরবী ইউনিয়ন জালিয়াচর গ্রামের মুসলিম পরিবারের জম্ম গ্রহণ করেন। পিতার নাম মৃত মাষ্টার হযরত আলী প্রধানীয়া। তার পরিবারের ৪ ছেলে ১ মেয়ের জনক। এ সময় তিনি বলেন আজ আমার জম্মদিন ছিল আমি জানি না। সামাজিক যোগাযোগ ফেসবুকে সবাই জম্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। যারা আমার জম্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাদের প্রতি আমি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলে আমার জন্য দোয়া করবেন যাতে সব সময় আপনাদের পাশে থাকতে।
কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাবের প্রচার সম্পাদক শাহ আলম মিজি, কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ হোসেন গাজী সহ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

error: Content is protected !!

Powered by themekiller.com