Breaking News
Home / Breaking News / কচুয়ায় গোহট দক্ষিণ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান

কচুয়ায় গোহট দক্ষিণ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
কচুয়া উপজেলার রাজধানী রহিমানগর বাজার তথা ১১নং গোহট দক্ষিণ ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের যোগ্যতা সম্পূর্ণ নব-নির্বাচিত চেয়ারম্যান আমির হোসেন ও ইউপি সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে সোমবার (২১ ফেব্রুয়ারি) পরিষদ মিলনায়তনে মনোমুগ্ধকর পরিবেশে দোয়া-মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নব-নির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আমির হোসেনের সভাপতিত্বে ও আওয়ামী দলীয় শীর্ষ নেতা এ্যাডভোকেট হেলাল উদ্দিনের ধারনকৃত টেলিকন্ফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন,কচুয়ার উন্নয়নের জনপ্রিয় নেতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আতাউল করিম রতনের সঞ্চালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী, সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ত্রান সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব তৌহিদুল ইসলাম খোকা, পৌর আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া।

এছাড়াও বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহিন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহ জালাল প্রধান জালাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ, সিনিয়র সহ-সভাপতি প্রীন্স মাহবুব মানিক, চলমান আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক মোঃ সোহাগ উদ্দিন প্রমূখ। নব-নির্বাচিত ইউপি সদস্যদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মোঃ জহিরুল হক মোল্লা।

আলোচনা শেষে পরিষদের সচিব মকবুল হোসেন নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদেরকে দায়িত্ব বুঝিয়ে দেয়ার পর দলীয় নেতৃবৃন্দরাসহ তাদেরকে ফুল দিয়ে বরণ করেন এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানান। অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি মাওঃ আলমগীর শাহ ও দোয়া মুনাজাত পরিচালনা করেন, হাফেজ মেছবাহুল ইসলাম লতিফি।

উল্লেখ্য যে, অনুষ্ঠান সমাপ্তির পর নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগন প্রথম বৈঠকে মিলিত হয় এবং বৈঠক শেষে তারা সকলে বিদায়ী চেয়ারম্যান শাহরিয়া শাহীনের বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাতে মালা বদলের পর্ব অনুষ্ঠিত হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com