Breaking News
Home / Breaking News / মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২২ অনুষ্ঠিত

মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২২ অনুষ্ঠিত

মো কামরুল হোসেন সুমন,ভোলা প্রতিনিধিঃ
ভোলার মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়।প্রদর্শনীতে ৫০টি স্টলে উপজেলার বিভিন্ন এলাকা থেকে গরু, ছাগল, ভেড়া, হাঁস মুরগিসহ বিভিন্ন পশু খামারীরা অংশগ্রহণ করে। প্রদর্শনীতে অংশগ্রহণকারি প্রানীসম্পদের মধ্য থেকে প্রত্যেক ক্যাটাগরিতে ৩ টি করে মোট ১৩ জনকে আর্থিক পুরস্কার ও সনদপত্র দেয়া হয়। এছাড়াও অংশগ্রহণকারি সকল খামারিকে সান্তনা পুরস্কার হিসেবে আর্থিক সহায়তা, সরঞ্জামাদি ও গো-খাদ্য প্রদান করা হয়।

বুধবার (১৬ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় উপজেলার হাজীর হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ শুভংকর দত্তের সভাপতিত্বে প্রদর্শনীতে প্রধান হিসেবে উপস্থিত থেকে পরিদর্শন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান রাশেদ মোল্লা।

পদর্শনীতে খামারিদের মাঝে উন্নত ঘাস চাষ, পশু মোটাতাজাকরন ও আধুনিক পশু পালনে ব্যবহৃত যন্ত্রাংশের ব্যবহার হাতে কলমে দেখানো হয়।

পুরস্কার বিতরনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা ভিক্টর বাইন, প্রেস ক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, প্রানীসম্পদ সহকারী কর্মকর্তা মোঃ লোকমান হোসেন প্রমুখ।

Powered by themekiller.com