Breaking News
Home / Breaking News / কচুয়ায় রহিমানগর বাজারে পূর্বশত্রুতার জের ধরে ছুরির আঘাতে এক কিশোর গুরুতর আহত

কচুয়ায় রহিমানগর বাজারে পূর্বশত্রুতার জের ধরে ছুরির আঘাতে এক কিশোর গুরুতর আহত

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের খাজুরিয়া-লক্ষিপুর গ্রামের আনোয়ার হোসেনের পুত্র রহিমানগর বাজারে জাহাঙ্গীরের চা-দোকানে মেহেদী (১৬) নামে কিশোরকে বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে একই উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নাউলা গ্রামের নুরুল আমিনের ছেলে মুন্না (১৮) পূর্বশত্রুতার জের ধরে অতর্কিত মারধরের পর দেশীয় ছুরি দিয়ে বাম পাজরে আগাত করে মারাত্মক রক্তাক্ত জখম করেছে। স্থানীয় লোকজন মুন্নাকে হাতেনাতে আটকের পর পুলিশে সপদ্ধ করে এবং মেহেদী কে সাথে সাথে রহিমানগর বেসিক এইড এন্ড হসপিটালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাৎখানিক বন্ধন রক্তদান সংস্থার সদস্য লিটন ভূঁইয়া ও নুরুল আলমসহ এ দু’জনের কাছ থেকে দু’ব্যাগ AB+ রক্ত সংগ্রহ করে সাময়িক চিকিৎসা শেষে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় রেপার করে। মেহেদী চা-দোকানের মালিক জাহাঙ্গীরের নাতি। কচুয়া থানার ওসি মোঃ মহিউদ্দিন এবং ওসি তদন্ত সঙ্গীয় ফোর্স নিয়ে সরজমিনে এসে ঘটনার স্থান পরিদর্শন করেন এবং রক্ত মাখা ছোরা জব্দ করেন।
ঘটনার বিবরণে জানা যায়, মুন্না ও মেহেদীর সাথে পূর্বে এবং সর্বশেষ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় সংলগ্ন স্থানে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি ও মারধরের ঘটনা ঘটে এবং এর জের ধরে মুন্না ওই ঘটনা ঘটায়।
বিষয়টি ওসি মহিউদ্দিন নিশ্চিত করে জানান,আমরা খবর পেয়ে সরজমিনে গিয়ে মুন্নাকে আটক করে থানায় নিয়ে আসি এবং ছোরাটি জব্দ করি। আহত মেহেদীর পক্ষ থেকে মামলা করা হলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে ওসি মহিউদ্দিন জানান।

error: Content is protected !!

Powered by themekiller.com