Breaking News
Home / Breaking News / চাঁদপুরের কচুয়ায় অপহরণের ৫দিন পর এক মাদ্রাসার ছাত্রকে উদ্ধার ॥ গ্রেফতার ২

চাঁদপুরের কচুয়ায় অপহরণের ৫দিন পর এক মাদ্রাসার ছাত্রকে উদ্ধার ॥ গ্রেফতার ২

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
কচুয়ায় অপহরণের ৫দিন পর শিশু বেলাল (১০) নামের এক মাদ্রাসা ছাত্রকে নারয়ানগঞ্জ থেকে উদ্ধার করেছে কচুয়া থানা পুলিশ। এ ঘটনায় অপহরণকারী রিপন (৩২) ও তার পিতা আলাউদ্দিন (৫৫) কে মঙ্গলবার রাতে নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার লক্ষীপুরা এলাকা থেকে গ্রেফতার করা হয়।
জানা গেছে, কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের উচিতগাবা গ্রামের আবুল হোসেনের মেয়ে ডলি বেগমের ছেলে বেলাল স্থানীয় রহিমানগর এনামিয়া লতিফিয়া আবাসিক মাদ্রাসায় হেফজ বিভাগের অধ্যয়নরত ছাত্র। মা প্রবাসে থাকায় বেলাল নানার বাড়ি থেকে ওই মাদ্রাসায় আবাসিক ছাত্র হিসেবে লেখাপড়া করে। শুক্রবার দুপুর বেলা বেলালকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে সোমবার তার নানা আবুল হোসেন কচুয়া থানায় একটি নিখোঁজ ডায়েরী দায়ের করে। নিখোঁজের পর অপরিচিত মোবাইল নাম্বার থেকে অপহরণকারী বেলালের নানার পরিবারের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপনের বিষয়টি কচুয়া থানাকে অবহিত করলে পুলিশ আধুনিক তথ্য প্রযুক্তি মাধ্যমে অহরণকারীর অবস্থান নিশ্চিত করে। মঙ্গলবার রাতে কচুয়া থানার এসআই তরুন কান্তি,এএসআই রামু রায় আড়াইহাজার থানার সহযোগিতায় লক্ষীপুরা এলাকা থেকে শিশু বেলালকে উদ্ধার করে ও অপহরণকারী রিপন ও তার পিতা আলাউদ্দিনকে গ্রেফতার করা করে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, শিশু বেলালের নিখোঁজের পর মুক্তিপনের টাকা যাওয়ার বিকাশ নাম্বারের সূত্র ধরে অভিযোগ পাওয়ার একদিন পর আড়াইহাজার থানা পুলিশের সহায়তায় ভিকটিমকে উদ্ধার করি এবং ঘটনার সাথে অপহরণকারী দুজনকে আটক করা হয়।

আজ বুধবার নারী ও শিশু দমন আইনে মামলা দিয়ে অপহরণকারী বেলাল ও আলাউদ্দিনকে চাঁদপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে কচুয়া থানা পুলিশ।

error: Content is protected !!

Powered by themekiller.com