Breaking News
Home / Breaking News / কোম্পানীগঞ্জে ইউপি নির্বাচনে সেতুমন্ত্রীর ভাগ্নেসহ জয়ী হলেন যারা

কোম্পানীগঞ্জে ইউপি নির্বাচনে সেতুমন্ত্রীর ভাগ্নেসহ জয়ী হলেন যারা

অনলাইন নিউজঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার আট ইউনিয়নে ভোটগ্রহণ শেষে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে জয় পেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দুই ভাগ্নে সিরাজিস সালেকিন রিমন ও মোহাম্মদ জায়েদল হক কচিসহ আটজন। তবে হেরে গেছেন মন্ত্রীর আরেক ভাগ্নে মাহবুবুর রশিদ মঞ্জু। নতুন প্রার্থী হিসেবে জনগণের ভোটে জয় পেয়ে চমক দেখিয়েছেন রিমন ও কচি।
মঙ্গলবার সকালে আট ইউপির নির্বাচনের ফলের বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা মো. আরিফুর ইসলাম।
তিনি জানান, সোমবার সকাল ৮টা থেকে কোনো প্রকার বিশৃঙ্খলা ছাড়া বিকাল ৪টায় পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রামপুর ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে পাঁচ হাজার ৬৯৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন সিরাজিস সালেকিন রিমন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইকবাল বাহার চৌধুরী মোটরসাইকেল নিয়ে পেয়েছেন চার হাজার ৯৪৮ ভোট।
চরফকিরা ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে সাত হাজার ২১১ ভোট পেয়ে জয় পেয়েছেন মোহাম্মদ জায়েদল হক কচি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামাল হোসেন মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন তিন হাজার ৮০ ভোট। চরএলাহী ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে আবদুর রাজ্জাক ছয় হাজার ১২২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল মালেক চশমা প্রতীকে পেয়েছেন পাঁচ হাজার ৬২ ভোট।

error: Content is protected !!

Powered by themekiller.com