Breaking News
Home / Breaking News / কবি সোনালী আদক এর চমৎকার লেখা ” গল্প হয়না”

কবি সোনালী আদক এর চমৎকার লেখা ” গল্প হয়না”

গল্প হয়না
সোনালী আদক
২/২/২২

আমায় নিয়ে কোনো গল্প হয়না,, কারন আমি বারবার অবহেলিত নিপীড়িত মানুষগুলোকে আপন করেছি।
কাছে টেনে নিয়েছি ,ব্যর্থ প্রেমিককে,, এই বিশ্বাসে যে ভালোবাসায় আঘাত পাওয়া ব্যক্তিটি আর যাই হোক আমায় ছেড়ে চলে যেতে পারে না কক্ষনো।
অশিক্ষিত আভিজাত্যের দম্ভহীন, সাধারণ মানুষটিকেই মনের মানুষ ভেবেছি, এই কারণে,, একটা জীবন নিঃশ্বার্থ ভাবে কাছে থেকে যায়, কোনো কারণ ছাড়াই।
বেমানান এই আমিকে তার পাশেই বেশি মানায়, যে আমার দুষ্টুমি আর পাগলামী গুলিকে আগলে রাখে আপন করে ।
যে জানবে আমার হাসির পিছনে দুখ্যের কারণ,রাগের অন্তরালে লুকিয়ে থাকা প্রেম, আমার ভীষন মন খারাপের বেলায় এক আকাশ ভালোবাসায় বুকের তাপে জড়িয়ে নেবে একান্ত ভাবে।
প্রিয় মানুষটি অসময়ে খোঁজ নেবে ভালোবাসার টানে, গান গাইতে না জানুক, তবুও ছন্দ মেলাবে প্রেমের কবিতায়,, খামখেয়ালির খামে ভরে চিঠি পাঠাক হৃদয়ের পোষ্টে,,তাই আমায় নিয়ে কোনো গল্প হয়না,,,,
গল্প হয়না কারন, মুক্ত আকাশে ডানা মেলা আমি, বন্ধনের শাসনের বেড়াজালে আবদ্ধ হতে চাই নি, নিঃস্বার্থ ভাবে যাকেই কাছে টেনেছি, পাশে থেকে যাওয়ার আশায় বুক বেঁধেছি,, সেই ঠেলে দিয়েছে অবজ্ঞায় আর অবহেলায়,,সবার মধ্যে স্বার্থ খুঁজে পাইনা,, নিঃস্বার্থ ভাবেই পাশে থেকে যেতে চাই একটা গোটা জীবন ।
সহজেই বিশ্বাস করে আঘাত পাই, সাধারণ ভাবেই ভালোবেসে ফেলি,, অল্প আঘাতেই কান্নায় ভেঙ্গে পরি, আবারও একলা হয়ে যাই, নিঃসঙ্গ হয়ে পড়ি,, এই ভেঙ্গে যাওয়ার কোনো গল্প হয়না,, গল্প হয়না।
তাই শুধু ঘেঁটে যাওয়া মানুষটিই জানে, প্রেমে আগলে রাখতে, জীবনে জুড়ে থাকতে, একবার আঘাত পাওয়া মানুষটি জানে, অবহেলার কষ্ট, ছেড়ে যাওয়ার বেদনা, ভুলে থাকার যন্ত্রনা, দূরে ঠেলে দেওয়ার জ্বালা,, সেই মানুষটির মধ্যেই গজিয়ে ওঠে সুপ্ত ভালোবাসা, চীর স্থায়ী হয়ে বেঁচে থাকে স্বার্থ হীন ভালোবাসা,, বুকে তিল তিল করে বাসা বাঁধে জীবনানন্দের প্রেমের কবিতা।
হ্যা হ্যা হ্যা,, আমি ঠিক এই মানুষটিকেই ভালোবাসি,, ভালোবাসাতে চাই,, একটা জীবন থেকে যেতে চাই,,তাই আমায় নিয়ে কোনো গল্প হয়না,, গল্প হয়না,,হয় না কোনো গল্প।।

error: Content is protected !!

Powered by themekiller.com