Breaking News
Home / Breaking News / হাইমচরে মেম্বার প্রার্থীর হামলায় সরকারি গাড়ি ভাংচুর মামলায় সন্দেহ জনক ২ আ’লীগ কর্মী গ্রেফতার

হাইমচরে মেম্বার প্রার্থীর হামলায় সরকারি গাড়ি ভাংচুর মামলায় সন্দেহ জনক ২ আ’লীগ কর্মী গ্রেফতার

হাইমচর প্রতিনিধি।

হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়নে সন্দেহ জনক ২ আওয়ামী লীগ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।
গত ৫ জানুয়ারী ইউপি নির্বাচনের দিন সন্ধ্যায় মেম্বার প্রার্থী আমান উল্লাহ বেপারীর নেতৃত্বে তার সমর্থক কর্তৃক সরকারি গাড়ি ভাংচুর করা হয়। এ ঘটনার মামলায় আওয়ামী লীগের ২ কর্মী ইয়াসিন মিজি (৩৫) ও রাসেল মিজি(২৮) কে গ্রেফতার করেছে হাইমচর থানা পুলিশ।
১৭ জানুয়ারী বেলা ১১টায় হাইমচর থানা পুলিশ উপজেলার ২ নং আলগী উত্তর ইউনিয়নের ছোটলক্ষীপুর এলাকা হতে আওয়ামী লীগ এর ২ কর্মী কে গ্রেফতার করা হয়েছে।
স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, গত ৫ জানুয়ারী ভোটের দিন সন্ধ্যায় নির্বাচিত মেম্বার প্রার্থী আমান উল্লাহ বেপারী ও তার তালা মার্কার সমর্থকরা সরকারি গাড়ি ভাংচুর এর সুনির্দিষ্ট অভিযোগে জেলা শিক্ষা অফিসের গাড়ী ড্রাইভার বাদী হয়ে মামলা দায়ের করেন।
মেম্বার এর আত্মীয় স্থানীয় ছোটলক্ষীপুর এলাকার সাবেক ছাত্রলীগের নেতার ব্যাক্তিগত আক্রোশের বশবর্তী হয়ে স্থানীয় আওয়ামী লীগ কর্মীদের কে পুলিশ দিয়ে হয়রানী করে আসছে। মূল অভিযোগ কারীদের কে গ্রেফতার না করে সাধারণ মানুষকে হয়রানী করে আসছে। আগামী জাতীয় নির্বাচনে এর বিরুপ প্রভাব পড়বে। অনতিবিলম্ব গ্রেফতার কৃতদের মুক্তি এবং হয়রানি বন্ধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে মাননীয় শিক্ষা মন্ত্রী দীপু মনি এমপি এবং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারীর হস্তক্ষেপ কামনা করেন।

দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানি মুলক মামলা হামলা এবং গ্রেফতার বিষয়ে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন আলগী উত্তর ইউনিয়ন নৌকার ঘাটি, সকল নির্বাচনের মত এবারের ইউনিয়ন নির্বাচনেও আমাদের নৌকার প্রার্থী আতিক পাটয়ারী বিজয়ী হওয়ার পর, কতিপয় লোকের ব্যক্তি আক্রোশে নীরিহ নিবেদিত দলীয় কর্মীদের পুলিশি হয়রানির ফলে সমগ্র ইউনিয়নে বিরুপ প্রভাব পড়বে। আওয়ামী লীগ কর্মীদের গ্রেফতার ও হয়রানী বন্ধ করতে সকলের সহযোগিতা কামনা করছি। এ বিষয়ে মাননীয় শিক্ষা মন্ত্রী মহোদয় কে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com