Breaking News
Home / Breaking News / যারা নৌকা পক্ষে কাজ করেনি, তাদেরকে আর আওয়ামী লীগ করতে দেওয়া হবে না ————– ফারুক আহাম্মেদ চৌধুরী

যারা নৌকা পক্ষে কাজ করেনি, তাদেরকে আর আওয়ামী লীগ করতে দেওয়া হবে না ————– ফারুক আহাম্মেদ চৌধুরী

নিপুন জাকারিয়া:—

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান জামালপুর সদর উপজেলার আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত হয়।

গতকাল বুধবার রাতে তিতপল্লা ইউনিয়ন ইউনিয়ন পরিষদ মাঠে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ ফারুক আহাম্মেদ চৌধুরী।

তিনি বলেন, যারা নৌকার পক্ষে কাজ করেনি, তাদেরকে আর জামালপুরে আওয়ামী লীগ করতে দেওয়া হবে না। নৌকার বিপক্ষে থাকা ব্যাক্তি যত ক্ষমতা ধর বা জনপ্রিয় হোক না কেনো, তারা কোন ভাবেই আর নৌকায় উঠতে পারবে না। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা তাদের নজরে রেখেছেন, জানিয়ে তিনি বলেন, নৌকার বিপক্ষে থাকা ব্যক্তিরা জামাত -বিএনপির এজেন্ট, তারা দলের চেয়ে, নিজেদের বড় ভাবেন। তারা বড় কথা বলে চেয়ারম্যান হয়েছেন, তাদের দায়িত্ব আমাদের নয়। তাই তারা কোন ভাবেই জামালপুরে আওয়ামী লীগের কোন প্রকার রাজনীতি আর করতে পারবে না বলে, তিনি সাফ জানিয়ে দেন। তিনি শতভাগ বিদ্যুৎ ও দারিদ্র্য বিমোচনে বর্তমান সরকারের ভুমিকা তুলে ধরেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপনে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড.হাফিজুর রহমান স্বপনের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ড়া. এম এ মান্নান খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলার আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক হযরত আলী রিপন, মুস্তাফিজুর রহমান মুক্তা, ও ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটাসহ অন্যান্য অতিথিবৃন্দ।

error: Content is protected !!

Powered by themekiller.com