Breaking News
Home / Breaking News / মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে বিবেকানন্দ, রক্সি ও নতুন কুঁড়ির সাংস্কৃতিক অনুষ্ঠান

মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে বিবেকানন্দ, রক্সি ও নতুন কুঁড়ির সাংস্কৃতিক অনুষ্ঠান

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুরের মুক্তিযুদ্ধের বিজয় মেলা এ বছর স্বাধীনতার সুবর্ণজয়ন্তি ও মুজিব জম্মশতবার্ষিকী কে সামনে রেখে গৌরবের ৩০ বছর উদযাপন করা হচ্ছে।

রবিবার (১৯ ডিসেম্বর) বিকালে সাংস্কৃতিক পরিষদের ব্যবস্হাপনায় বিবেকানন্দ যুব সংঘ চাঁদপুরের পরিবেশনায় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।বিবেকানন্দ যুব সংঘের সভাপতি জয়রাম রায়ের সার্বিক ব্যবস্হাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিবেশন করা হয়। সংগীত পরিবেশন করেন স্বজন সাহা,সূর্য ঘোষ, মানিক সরকার, মহাদেব কুন্ড।নৃত্য পরিবেশন করে কুহু দত্ত, রিদিতা, অথরা, শৈলী। সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন বিবেকানন্দ সভাপতি জয়রাম রায়।সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক পলাশ মজুমদার। নৃত্য পরিচালনায় ছিলেন সাংগঠনিক সম্পাদক সোমা দত্ত।

পরে সন্ধ্যায় সাংস্কৃতিক পরিষদের ব্যবস্হাপনায় রক্সি মিউজিক্যালের গ্রুপের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।বিশ্বজিত কর রানার পরিচালনায় সংগীত পরিবেশন করে অ্যাডঃ বিশ্বজিত কর রানা, আলভি করিম খান, সৈকত মজুমদার, দীপা রায় চৈতি, অতিথি শিল্পী অ্যাডঃ কামরুল ইসলাম ও মুন্না সাহা। যন্ত্র সংগীতে ছিল শুভ্র রক্ষিত, রাজিব চৌধুরী, এম এইচ বাতেন, অন্তু। রক্সি মিউজিক্যালের অনুষ্ঠানকে সহযোগিতা করে রঙের ঢোল শিল্পীরা।

সব শেষে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে নতুন কুড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন। অ্যাডঃ আবুল কালাম সরকারের সার্বিক ব্যবস্থাপনায় নৃত্য পরিবেশন করে রিচি, বৈশাখী, মীম, জুঁই, জুয়েল, আল আমিন। সংগীত পরিবেশন করেন কবির মিয়াজি, মুক্তা, বৈশাখী, তানভির আহমেদ।

error: Content is protected !!

Powered by themekiller.com