Breaking News
Home / Breaking News / চাঁদপুর হাসান আলী ৯৮ ব্যাচ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর হাসান আলী ৯৮ ব্যাচ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শাহরিয়ার খানঃ
চাঁদপুর হাসান আলী ৯৮ ব্যাচ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।
হাসান আলী ৯৮ ব্যাচের সকল বন্ধুদের নিজস্ব অর্থায়নেই শীতবস্ত্র ক্রয় করে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।
হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুলতানা ফেরদৌসিআরা,টেকনিকেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সিরাজুল ইসলাম ও ড্যাফোডিল স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ নূর খান উপস্থিত থেকে বস্ত্র কম্বল বিতরণ করেন।
চাঁদপুর হাসান আলী ৯৮ ব্যাচ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে সর্বদা কাজ করে যাচ্ছে। করোনাকালীন সময়ে হাসান আলী ৯৮ ব্যাচের সকল প্রাক্তন ছাত্ররা অসহায় মানুষদের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন। অর্থাৎ মানবতার সেবায় সর্বদা কাজ করে যাচ্ছেন হাসান আলী ৯৮ ব্যাচ ওয়েলফেয়ার ফাউন্ডেশন।
ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নেতৃবৃন্দের জানান,হাসান আলী ৯৮ ব্যাচ যেভাবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগিতা করছে তেমনি করে যেন অন্যান্য ব্যাচের শিক্ষার্থীরা যেন উদ্বুদ্ধ হয়ে মানবতার সেবায় কাজ করে যায়। ওয়েলফেয়ার ফাউন্ডেশন একটি সামাজিক সংগঠন প্রাক্তন শিক্ষার্থীদের নিজস্ব তহবিল থেকে অর্থ দিয়ে মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। এই ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর লক্ষ্য উদ্দেশ্য হচ্ছে একটাই অসহায় মানুষের পাশে দাঁড়ানো। যারা সমাজের সুবিধাবঞ্চিত হতদরিদ্র তাদের কল্যাণেই সর্বদা কাজ করাই হচ্ছে এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য। তাই সকলকে এই কাজে উদ্বুদ্ধ করতে নিজেদের উদ্যোগে মানবতার সেবার কার্যক্রম অব্যাহত রয়েছে।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ সময় ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নেতৃবৃন্দ রাজিবুল হক, কেশোয়ার পারভেজ, শামীম মাহমুদ, তানবির রাজিব, শামসুল আরেফিন, জুয়েল বহদার, এস এম মাহবুব উল্লা, আনোয়ার, আহমেদ শরীফ, ইমন, সাইফুল রবিন, ছুট্টি, সাফায়েত ও এনামুল হক জনি উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com