Breaking News
Home / Breaking News / জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

নিপুন জাকারিয়া:–

জামালপুরের সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলা বক্তব্য দেওয়া সেই, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে, আজ দ্বীতিয় দিলের কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর অংশ হিসাবে
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ সাথে মত বিনিময়। প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন জেলার সাংবাদিকরা। জেলার কর্মরত সাংবাদিকরা প্রথমে প্রধানমন্ত্রী বরাবর ওই স্মারকলিপি
প্রদান করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসানের কাছে।

পরে জামালপুরে সার্কিট হাউজে স্মারকলিপি প্রদানের সময় তথ্য প্রতিমন্ত্রী বলেন, প্রজাতন্ত্রের কোনো কর্মকর্তা-কর্মচারী সেবা প্রদান করা ছাড়া জনগনের সাথে অশোভন আচরণ করতে পারেন না।সাংবাদিকদের সাথে অশোভন আচরণকারী পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে জেলা থেকে প্রত্যাহার করতে স্বরাষ্ট্র্রমন্ত্রীর সাথে কথা বলে, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন তিনি।

পরে জেলার কর্মরত সাংবাদিকরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ও জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে সমাবেশ করে বক্তব্য দেন। এবং এবং জেলা প্রশাসক মোর্শেদা জাহানের কাছে স্বারকলিপি প্রদান করেন।

উল্লেখ, শুক্রবার রাতে পুনাক মেলা সম্পর্কে সাংবাদিকদের অবহিত করতে ডাকেন পুলিশ সুপার। ডাকে সারা দিতে না পারায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানকে ধরে পিটিয়ে চামড়া তুলে ফেলা এবং ডিজিটাল নিরাপত্তা আইনে ফাঁসানোর প্রকাশ্য হুমকী দেন।

Powered by themekiller.com