Breaking News
Home / Breaking News / জামালপুর সদরের শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।

জামালপুর সদরের শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।

নিপুন জাকারিয়া:—

জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে কৈডোলা শাহবাজপুর উচ্চ বিদ্যালয় হলরুমে এ বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়।

শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ূব আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের জেলার সমন্বয়ক আলহাজ্ব মাসুম রেজা রহিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. হাফিজুর রহমান স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলার সমন্বয়ক এবিএম ফরহাদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ইকরামুল হক ফেরদৌস তালুকদার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান দুলাল মাস্টার, সদস্য ইজ্জত আলীসহ প্রতিটি ওয়ার্ডের সভাপতি সাধারন সম্পাদক বৃন্দ।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়, পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সকল সদস্য ও শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের নিহত নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

জানা যায়, সদর উপজেলা আওয়ামী লীগের নির্দেশনায় ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ডের মেয়াদত্তীর্ণ কমিটিকে পুন:গঠনের লক্ষে এ বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়।

Powered by themekiller.com