Breaking News
Home / Breaking News / জামালপুরে হারানো তিন বাচ্চা উদ্ধার, পাচার মামলার রহস্য উদঘাটন

জামালপুরে হারানো তিন বাচ্চা উদ্ধার, পাচার মামলার রহস্য উদঘাটন

নিপুন জাকারিয়া:–

জামালপুর জেলার ইসলামপুর উপজেলার দারুত ত্বাকওয়া মহিলা মাদ্রাসার মোছাঃ মনিরা আক্তার (১০), মোছাঃ মিম আক্তার (৯) ও মোছাঃ সূর্য ভানু (১১) নামে তিনজন শিক্ষার্থী ১২ সেপ্টেম্বর মাদ্রাসা থেকে নিখোঁজ হন।


পরে এদের খুঁজে না পাওয়ায় মনিরার পিতা মনোয়ার হোসেন ১৫ সেপ্টেম্বর ইসলামপুর থানায় পাচার প্রতিরোধ আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশি তৎপরতায় ১৭ সেপ্টেম্বর ঢাকার মুগদা এলাকা থেকে ঘুমন্ত অবস্থায় তাদের উদ্ধার করা হয়।

এ ঘটনায় বিষদ বর্ননা দিয়ে, শুক্রবার বেলা ৩টার দিকে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়া, জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম খান।

পুলিশ সুপার নাছির উদ্দিন বলেন, দারুত ত্বাকওয়া মহিলা মাদ্রাসার মোহতামিম মোঃ আসাদুজ্জামানের স্ত্রীর ১ হাজার টাকা হারিয়ে গেলে, ওই মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা বাকি ছাত্রীদের সন্দেহ করে এবং ১ হাজার টাকা ফেরত দিতে বলে এবং সবাই তাদেরকে অন্য দৃষ্টিতে দেখলে তারা নিজেদেরকে অসহায় মনে করে মাদ্রাসা থেকে পালিয়ে যায়। পরে নিখোঁজ শিক্ষার্থীদের মাদ্রাসা থেকে পালিয়ে, কমিউটার ট্রেনের মাধ্যমে ঢাকায় পাড়ি জমায়। সেখানে এক রিক্রা চালক তাদের কে আশ্রয় দেই, পরে তারা গার্মেন্টস সিক্টরে চাকরি নেই। এদিকে তাদের অভিভাবকদের মামলার প্রেক্ষিতে চার শিক্ষককে হাজতে পাঠানো হয়। বিষয়টি নিয়ে, পুলিশি তৎপরতায় সিসি ফুটেজের মাধ্যমে ঢাকার মুগদা এলাকা থেকে ১৭ সেপ্টেম্বর উদ্ধার করা হয়। এবং আজ বিকালে, আদালতের মাধ্যমে তাদের পরিবারের কাছে বুজিয়ে দেওয়া হয়।

Powered by themekiller.com