Breaking News
Home / Breaking News / উন্নয়নের স্বার্থে স্থানীয় সরকারকে আরো শক্তিশালী করা প্রয়োজনঃ পরিকল্পনা প্রতিমন্ত্রী

উন্নয়নের স্বার্থে স্থানীয় সরকারকে আরো শক্তিশালী করা প্রয়োজনঃ পরিকল্পনা প্রতিমন্ত্রী

ফারুক হোসেন ::

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেন উন্নয়নের স্বার্থে স্থানীয় সরকারকে আরো শক্তিশালী করা প্রয়োজন। দেশের মানুষের মাথাপিছু আয় আগের তুলনায় অনেক বেড়েছে। গ্রামের এমন কোনো বাড়ি নেই যেখানে কালার টেলিভিশন নেই। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্হানীয় জনপ্রতিনিধিরা এক হয়ে জনগণের সেবা করতে হবে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকালে পরিকল্পনা মন্ত্রণালয়ের নাজিয়া সালমা সম্মেলন কক্ষে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথাগুলো বলেছেন।
ড. শামসুল আলম আগত চেয়ারম্যানদের উদ্দেশ্যে আরো বলেন
কৃষি উৎপাদনে দাম উঠা নামা এটি বিশ্বব্যাপী প্রক্রিয়া। বাজারকে ভুল বুঝবেন না। বাজার ঠিক আছে। আপনারা সব সময় শুধু সরকারের খরচ বাড়ানোর অনুরোধ করেন কিন্তু খরচ কমানোর ব্যাপারে কোনো চেষ্টা নাই। আমার অনুরোধ এখন থেকে কিভাবে সরকারের খরচ আরো কমানো যায় সেদিকে খেয়াল রাখুন। আপনারা সবাই গ্রামে থাকেন। তাই আপনারা জানের কোথায় কি প্রয়োজন। সেই প্রয়োজন অনুসারে সরকারের অর্থ ব্যয় করবেন। আর গ্রামের শৃঙ্খলা বজায় রাখতে যা করা প্রয়োজন সেই ধরনের প্রদক্ষেপ গ্রহণ করেন।
মতবিনিময় সভার শুরুতেই প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সমিতির নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় দেশের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন

Powered by themekiller.com