Breaking News
Home / Breaking News / আওয়ামী লীগ ছাড়া কোন দল, মুক্তিযোদ্ধাদের সম্মান প্রদান করেনি ——- এমপি মোজাফফর হোসেন

আওয়ামী লীগ ছাড়া কোন দল, মুক্তিযোদ্ধাদের সম্মান প্রদান করেনি ——- এমপি মোজাফফর হোসেন

নিপুন জাকারিয়া:—

জামালপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ বরিবার দুপুরে জামালপুর শহরের রানীগঞ্জ বাজার প্রঙ্গনে এ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করা হয়। এক কোটি ৫৫ লাখ ৫৪ হাজার টাকা ব্যয়ে এ কমপ্লেক্স নির্মান করা হয়েছে বলে জানা যায়।

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামান।

প্রধান অতিথির হিসাবে বক্তব্য রাখেন, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন এমপি। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগই প্রথম মুক্তিযোদ্ধের ভাতা প্রদান চালু করেন। ৭৫ পরর্বতী অন্য কোন সরকার মুক্তিযোদ্ধাদের সম্মানীত করেনি। ৯৬ সালে আওয়ামী ক্ষমতা আসার পরপরই মুক্তিযোদ্ধাদের প্রাপ্ত সম্মান প্রদান করা হয়। তারপর থেকে মুক্তিযোদ্ধাদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে এসেছে, আওয়ামী লীগ সরকার। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, দেশের প্রতিটি উপজেলায় মুক্তিযোদ্ধাদের কমপ্লেক্সের ভবন তৈরি করে দিচ্ছিন। দেশের সার্বিক অবস্থায় পেক্ষিতে তাদের সম্মানী ভাতা বৃদ্ধি করেছেন বর্তমান সরকার। যে সব মুক্তিযোদ্ধারা ইহলোক ত্যাগ করেছেন, তাদের কবর পাঁকা করনের কাজ ইতিমধ্যে চলমান। তিনি জামালপুর সদরের যে কোন মুক্তিযোদ্ধা কোন প্রকার সমস্যার সম্মুখিন হলে, তার সাথে সরাসরি যোগাযোগ করতে বলেন, এবং পাশে থাকার আশ্বাস দেন।

জেলা মুক্তিযোদ্ধার সাবেক ডেপুটি কমন্ডার সোজায়েত আলী ফকিরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.মোখলেছুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকতা লিটুস লরেন্স চিরান, অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলার সাবেক নির্বাচিত কমন্ডার হায়দারর আলীসহ আরো অনেকে।

উদ্বোধনী অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাররা বলেন, বর্তমান সরকারের কাছে আমরা চির কৃতক্ষ। দেশের প্রতিটি উপজেলায় বীর মুক্তিযোদ্ধা জন্য কমপ্লেক্স ভবন দিয়ে সম্মানীত তাদের বর্তমান সরকার। অতিথিরা কমপ্লেক্স ভমনের সকল প্রকার সমস্যা সমাধান করার আশ্বাস প্রদান করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com