Breaking News
Home / Breaking News / হাইমচরে স্বাস্থ্যবিধি মেনে নীলকমল উবি শ্রেণির কার্যক্রম শুরু

হাইমচরে স্বাস্থ্যবিধি মেনে নীলকমল উবি শ্রেণির কার্যক্রম শুরু

মোঃ হোসেন গাজী।।

সারাদেশে ন্যায় হাইমচর উপজেলার সরকারের ঘোষিত সকল নিয়মনীতি মেনে স্কুলের খোলে সকল শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষার্থী ও শিক্ষকদের তাপমাত্রায় ম্যাপে স্বাস্থ্যবিধি মেনে স্কুলের কার্যক্রম শুরু করেছে।
রোববার (১২ সেপ্টেম্বর) হাইমচর উপজেলার ঐতিহ্যবাহী নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়ের স্বাস্থ্যবিধি মেনে পাঠদান শুরু করেন। সকালে হাইমচর উপজেলার নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের স্কুলের আগমনে তাদের তাপমাত্রা, সামাজিক দূরত্ব, মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার নিয়ম নেমে স্কুলের প্রবেশ করায়।
দীর্ঘপ্রতিজ্ঞা পর স্কুলের শিক্ষার্থীরা আসতে পেরে খুবই আনন্দিত হয়েছে। তারা আরো বলেন দীর্ঘদিন বাড়িতে থেকে শ্বাস বন্ধ হয়ে আসছিল। আজ মন খোলে নিঃস্বাস নিতে পারছি। এব্যাপারে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এস এম আল মামুন বলেন, সরকারের নির্দেশ নেমে স্কুল কার্যক্রম শুরু করি। আশা করি স্বাস্থ্য বিধি স্কুলে ক্লাস করা হবে। শিক্ষার্থীদের মাস্ক ও সামাজিক দুরত্ব বজায় নিশ্চিত করা হয়েছে। দীর্ঘদিন ধরে স্কুল বন্ধ থাকায় বাড়িতে বদ্ধ ঘরে ছিল। স্কুলে চালু হওয়া আজ শিক্ষার্থী ও শিক্ষকরা খুবই আনন্দিত।

error: Content is protected !!

Powered by themekiller.com