Breaking News
Home / Breaking News / জামালপুরে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন -সভাপতি মাসুম- সম্পাদক ছানু

জামালপুরে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন -সভাপতি মাসুম- সম্পাদক ছানু

নিপুন জাকারিয়া:—

জামালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন নানা আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে শহরের ফৌজদারি মোড়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ত্রি-বার্ষিক সম্মেলনে পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিমের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক সফল কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।

জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ এর সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখবেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী (নাদেল), সদস্য মারুফা আক্তার পপি, সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সাবেক সফল ভুমি মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব রেজাউল করিম হীরা, জামালপুর ১ আসনের সংসদ সদস্য, সাবেক সফল তথ্য ও সাংস্কৃতিক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা,জামালপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুসহ জামালপুর জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠণের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত আছেন।

জামালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সফল ও স্বার্থক করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্মেলনস্থলে যোগদান করেন।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে, বৃহত্তম ময়মনসিংহ আওয়ামী লীগের সম্মনয়কারী প্রতিনিধি হিসাবে, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডাক্তার দীপু মনি ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনা করেন।জামালপুর পৌর আওয়ামী লীগের তৃতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন মাসুম রেজা রহিম, ও পৌর মেয়র, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ ছানোয়ার হোসেন ছানুকে সাধারন সম্পাদক করে, আগামী তিন বছরের জন্য পৌর কমিটি ঘোষনা করা হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com