Breaking News
Home / Breaking News / বিনামূল্যে চক্ষু সেবা প্রদান করেন ওব্যাট হেলপারস

বিনামূল্যে চক্ষু সেবা প্রদান করেন ওব্যাট হেলপারস

বিনামূল্যে চক্ষু সেবা প্রদান করেন ওব্যাট হেলপারস

চাঁদপুর শহরে পুরান বাজার রিফিউজি কলোনিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ছানি অপারেশন ও লেন্স সংযোগ করা হয়েছে। গত সোমবার ওব্যাট হেলপারস বাংলাদেশ অর্থায়োনে মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনায় এবং রিফিউজি কলোনি পুরান বাজারের উদ্যোগে প্রায় ৭০ জন রোগীকে এ চিকিৎসা সেবা দেয়া হয়েছে।
গত ৬ ই সেপ্টেম্বর সোমবার সকাল ৯ টা থেকে পুরান বাজার রিফিউজি কলোনিতে বিনামূল্যে চোখের এই ছানি অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হয় এবং বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের সিনিয়র পাবলিক রিলেশন অফিসার মো. জাফর উল্লাহ’র নেতৃত্বে একদল বিশেষজ্ঞ চিকিৎসকরা এই চিকিৎসা সেবা নিশ্চিত করেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র এডভোকেট জিল্লুর রহমান জুয়েল। এসময় তিনি বলেন, বিনামূল্যে চক্ষু সেবা প্রদান একটি মহৎ উদ্যোগ। অসহায় মানুষের অন্ধত্ব রোধে আপনার যে পরিকল্পনা হাতে নিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। তিনি আরও বলেন, এই রিফিউজি কলোনিতে পানির যে সমস্যা রয়েছে তা খুব শিগ্রই সমাধান করা হবে। এবং যে পাবলিক শৌচাগার রযেছে তা আরও উন্নত ও মান সম্মত করা হবে। এই এলাকার মানুষের জীবন মান উন্নত করার লক্ষ্যে চাঁদপুর পৌরসভা কাজ করে যাবে ইনশাল্লাহ্।
এছাড়া বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওব্যাট হেলপারস প্রজেক্ট অফিসার সোহেল আক্তার খান। এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম আনন্দ পাঠশালার প্রধান শিক্ষিক মধ্যে আরও শামীম নিঘাত,চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্, মানব কল্যাণ ফোরাম চেয়ারম্যান লায়ন এম এ হোসেন বাদল, চাঁদপুর পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মালেক শেখ ও ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইউনূস সোয়েব প্রমূখ!

error: Content is protected !!

Powered by themekiller.com