Breaking News
Home / Breaking News / জামালপুরে সারা দিন ব্যাপী র‌্যাবের অভিযানে, বিপুল পরিমান নকল ও ভেজাল খাদ্যদ্রব্য ও প্রসাধনী জব্দ

জামালপুরে সারা দিন ব্যাপী র‌্যাবের অভিযানে, বিপুল পরিমান নকল ও ভেজাল খাদ্যদ্রব্য ও প্রসাধনী জব্দ

নিপুন জাকারিয়া:—

জামালপুর সদর উপজেলা ও শহরে বিভিন্ন অবৈধ কারখানায় অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১৪. মঙ্গলবার দিন ব্যাপী র‌্যাব ও প্রশাসনের যৌথভাবে এ অভিযান পরিচালনা করে, তারা বিপুল পরিমান খাদ্যদ্রব্য ও দৈনদিন ব্যবহারিক বিভিন্ন পন্যদ্রব্য জব্দ করেন।

অভিযানে অংশ নেন জামালপুর সদর উপজেলার ভুমি কর্মকতা নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার, র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মৃণাল কান্তি সাহাসহ র‌্যাব-১৪ সদস্যরা।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার সকালে ১০ টার দিকে, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারার নকল ভোজ্য পন্য উৎপাদন ও সংরক্ষনের দায়ে ভাম্যমান আদালতের মাধ্যমে, শহরের বিসিক শিল্পনগরীর জান্নাত বেকারীর স্বাত্বধিকারীর ফারুক আহম্মেদ (২৭) কে ও নূর জাহান বেকারীর স্বাত্বধিকারীর হুমারুন কবির দুজনকেই ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রধান করেন।

পরে রানাগাছা ইউনিয়নের কালীন এলাকায় থেকে বিকালে, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারার নকল ভোজ্য পন্য উৎপাদন ও সংরক্ষনের দায়ে ভাম্যমান আদালতের মাধ্যমে বানারের পাড় এলাকার আমিনুর ইসলামের পুত্র হামিদুল ইসলামকে (৩৮) ও কালীন এলাকার সাইফুল ইসলামের পুত্র রফিকুল ইসলাম (৫২) উভয়কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রধান করেন। এ সময় তারা জানান, জেলা প্রশাসনের নির্দেশ ক্রমে, প্রতিনিয়ত এমন অভিযান পরিচালিত হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com